বগুড়ায় ইজিবাইকের জন্য বন্ধুকে খুন!

শেরপুর (বগুড়া) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০১ অক্টোবর ২০২০, ১৭:১১

বগুড়ার শেরপুরে জোরগাছা এলাকায় ইজিবাইক চালক মিনহাজ শেখের (২২) লাশ উদ্ধার করেছে শেরপুর থানা পুলিশ। বৃহস্পতিবার দুপুরে ধান ক্ষেতের ভিতর থেকে লাশটি উদ্ধার করা হয়। এ ঘটনায় খুনি রাব্বিকে (২২) আটক করা হয়েছে। তিনি নিহত মিনহাজের ‘বন্ধু’ ছিলেন।

বগুড়ার ধুনট উপজেলার মথুরাপুর ইউনিয়নের বিশ্বহরিগাছা গ্রামের আব্দুল মান্নানের ছেলে রাব্বি একই গ্রামের তার বন্ধু মোজাদ্দারের ছেলে মিনহাজের ইজিবাইক নিয়ে গত ২৯ সেপ্টেম্বর মঙ্গলবার বিকালে বেড়ানোর কথা বলে শেরপুর উপজেলার সুঘাট ইউনিয়নের আওলাকান্দি গ্রামে আসেন। পথিমধ্যে এক দোকান থেকে কোমল পানীয় স্পিড কিনে তার মধ্যে ১০টি ঘুমের ওষুধ মিষিয়ে মিনহাজকে খাওয়ায়।

ওই পানি খেয়ে মিনহাজ অচেতন হয়ে পরলে এই সুযোগে তাকে উপর্যুপুরি ছুরিকাঘাত করে হত্যা করে বন্ধু রাব্বি। লাশ যেন কেউ চিনতে না পারে সেজন্য ধারালো চাকু দিয়ে মুখের চামড়া কেটে ফেলা হয়। পরে ঘটনার মোড় অন্যদিকে ঘুরিয়ে দিতে রাব্বি ৯৯৯ এ ফোন করে বলেন, ‘ছিনতাইকারীরা আমার বন্ধু মিনহাজকে খুন করে তার ইজিবাইক ছিনতাই করে নিয়ে গেছে। আমি বাধা দিলে আমাকে চাকু মেরে ফেলে রেখে গেছে।’

৯৯৯ থেকে রাব্বিকে থানায় গিয়ে জিডি করতে বললে রাব্বি থানায় যান। পুলিশ রাব্বিকে জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে তিনি সত্য ঘটনা বলে দেন। তখন তাকে শেরপুর থানা পুলিশ আটক করে।

রাব্বির দেয়া তথ্য মতে বগুড়ার পুলিশ ১ অক্টোবর বৃহস্পতিবার দুপুরে সুঘাট ইউনিয়নের জোরগাছা গ্রামে অভিযান চালিয়ে মিনহাজের লাশ উদ্ধার করে।

এ ব্যাপারে বগুড়া পুলিশ সুপার আলী আশরাফ ভূঞা বলেন, মূলত ইজিবাইক ছিনতাই করার উদ্দেশ্যে তাকে খুন করা হয়েছে। আসামী রাব্বি ত্রিপল নাইনে ফোন করে ছিনতাই নাটক সাজাতে গিয়ে পুলিশের জিঙ্গাসাবাদে এক পর্যায়ে হত্যার কথা শিকার করে। পরে তার তথ্যের ভিত্তিতে লাশটি উদ্ধার করা হয়েছে। লাশ ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

রাব্বির বিরুদ্ধে হত্যা মামলা করা হয়েছে।

(ঢাকাটাইমস/১অক্টোবর/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

ফেসবুক আইডি ক্লোন করে প্রতারণার মাধ্যমে অর্থ আত্মসাৎ, যুবক গ্রেপ্তার

ফরিদপুর প্রেসক্লাবের নবনির্বাচিত নেতৃবৃন্দের সঙ্গে পুলিশ সুপারের মতবিনিময়

পতেঙ্গায় ফিশিং বোটের ইঞ্জিন বিস্ফোরণে ৪ জন দগ্ধ

চট্টগ্রামে ঈদকে সামনে রেখে জালনোট চক্রের ৩ সদস্য গ্রেপ্তার

বরিশালে নামাজের সময় মসজিদের এসি বিস্ফোরণ

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দ্রুতগতির লেনে যাত্রী নামানোর অপরাধে ৩৩ যানবাহনকে মামলা 

বরগুনা প্রেসক্লাব দখলের মামলায় ৭ জন কারাগারে  

পর্যটকদের আকৃষ্ট করছে তাহিরপুরের শহীদ সিরাজ লেক

ঝিনাইদহে ভর্তুকি মূল্যে টিসিবির পণ্য বিক্রি শুরু

ঢাকা-ময়মনসিংহ সড়কে বেতন বৃদ্ধির দাবিতে শ্রমিকদের বিক্ষোভ

এই বিভাগের সব খবর

শিরোনাম :