সুনামগঞ্জে কালো বাজারে সরকারি চাল বিক্রি, আটক ৪

নিজস্ব প্রতিবেদক, সুনামগঞ্জ
| আপডেট : ০১ অক্টোবর ২০২০, ১৯:৫৮ | প্রকাশিত : ০১ অক্টোবর ২০২০, ১৯:১১

সুনামগঞ্জে দুটি উপজেলায় খাদ্যবান্ধব কর্মসূচির চাল কালো বাজারে পাচারকালে পৃথক দুটি অভিযানে ৬৮ বস্তা চালসহ চারজনকে আটক করেছে পুলিশ।

আটকরা হলেন- তাহিরপুর উপজেলার দক্ষিণ শ্রীপুর ইউনিয়নের নামাগাঁও গ্রামের প্রভাত ও আলাল মিয়া। অন্য দিকে দোয়ারা বাজার উপজেলায় পান্ডারগাঁও গ্রামের আনোয়ার হোসেনের আনু ও মাসুক আলম।

বুধবার রাতে জেলার তাহিরপুর ও দোয়ারা বাজার উপজেলায় অভিযান চালিয়ে ৬৮ বস্তা (প্রতি বস্তায় ৩০ কেজি) আটক করা হয়। আটকদের বিরুদ্ধে মামলা করা হয়েছে।

তাহিরপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা শফিকুল ইসলাম জানান, উপজেলা নিয়ন্ত্রক কর্মকর্তা মফিজুল ইসলাম মামলা করেছেন। ডিলারসহ ৮ জনকে আসামি করে এ মামলা করা হয়েছে।

আটক সাবেক মেম্বার ও ডিলার সহযোগী প্রভাত সরকার জানান, বুধবার সন্ধ্যায় আলাল মিয়ার কাছে চাল বিক্রি করে ডিলার সরুফ মিয়া, আলী রব, ফটিক মিয়া, কিবরিয়া মেম্বার, বজলুর রশীদ, শাসসুন নুর তখন আমি ছিলাম না।

এ বিষয়ে আলাল মিয়া জানান, আমি লেখাপড়া জানি না। ডিলার সরুফ মিয়া, আলী রব, ফটিক মিয়া, কিবরিয়া মেম্বার ও বজলুর রশিদ চাল আমার কাছে বিক্রি করে। আমি জানতাম না এটি সরকারি চাল।

উপজেলা খাদ্য গোদাম কর্মকর্তা মফিজুর রহমান বলেন, খাদ্যবান্ধব কর্মসূচির চাল কালো বাজারে পাচারকালে ১০ বস্তা চালসহ দুজনকে আটক করা হয়েছে। ঊর্ধবতন কর্তৃপক্ষ ঘটনাস্থল পরির্দশন করেছেন।

সুনামগঞ্জ জেলা প্রশাসক আব্দুল আহাদ জানান, কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানাই সন্মানিত সংবাদদাতাদের। এ ধরনের ক্ষেত্রে যেকোনো সময় দ্রুত খবর দেবার জন্য আবারো সকলকে অনুরোধ করছি।

(ঢাকাটাইমস/১অক্টোবর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :