শুক্রবার প্রস্তুতি ম্যাচ খেলবে ক্রিকেটাররা

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০১ অক্টোবর ২০২০, ২০:৫৭

মিরপুরে বৃহস্পতিবার দ্বিতীয় দফায় শুরু হয়েছে জাতীয় দলের ক্রিকেটারদের অনুশীলন ক্যাম্প। এবার ম্যাচের আবহে অনুশীলন করবেন ক্রিকেটাররা। জাতীয় দলে ডাক পাওয়া ২৭ ক্রিকেটার দুই দলে ভাগ হয়ে ম্যাচ খেলবেন। আগামীকাল (শুক্রবার) শুরু হবে দুইদিনের প্রথম অনুশীলন ম্যাচ। খেলা শুরু হবে সকাল সাড়ে নয়টায়।

এই ম্যাচই শেষ নয়। আগামী ৫ ও ৬ অক্টোবর দুদিনের আরেকটি প্রস্তুতিমূলক ম্যাচ খেলবে ক্রিকেটাররা। পাশাপাশি একটি তিনদিনের প্রস্তুতিমূলক ম্যাচও খেলবে তারা। যা হবে ১৩ থেকে ১৫ অক্টোবর।

বৃহস্পতিবার দুপুর দুইটায় অনুশীলন শুরুর কথা থাকলেও ৩০ মিনিট পর অনুশীলনে নামেন ক্রিকেটাররা। সেন্টার উইকেটে নেটে ব্যাট হাতে নিজেদের ঝালিয়ে নেন তামিম ইকবাল, লিটন দাস, সৌম্য সরকার, মাহমুদউল্লাহ রিয়াদ, সাদমান ইসলাম, ইয়াসিন আলী রাব্বিসহ অন্যান্য ব্যাটসম্যানরা। অন্যদিকে, বল হাতে অনুশীলন সেরেছেন রুবেল হোসেন, তাসকিন আহমেদ, মোস্তাফিজুর রহমান, এবাদত হোসেনরা।

শ্রীলঙ্কা সফরকে সামনে রেখে গত ২০ সেপ্টেম্বর মিরপুরের হোম অব ক্রিকেটে শুরু হয়েছিল জাতীয় ক্রিকেট দলের স্কিল ট্রেনিং ক্যাম্প। সপ্তাহ খানেক অনুশীলন করার পর চার দিন বিশ্রাম দেয়া হয় ক্রিকেটারদের। অক্টোবর-নভেম্বরে শ্রীলঙ্কা সফরে তিনটি টেস্ট খেলার কথা ছিল বাংলাদেশ দলের। কিন্তু সিরিজটি স্থগিত হয়ে গিয়েছে।

(ঢাকাটাইমস/১ অক্টোবর/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :