চিরনিদ্রায় শায়িত আফরান নিশোর বাবা

প্রকাশ | ০১ অক্টোবর ২০২০, ২১:২৭

ভূঞাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি, ঢাকাটাইমস

চিরনিদ্রায় শায়িত হলেন ছোট পর্দার জনপ্রিয় নাট্য অভিনেতা আফরান নিশোর বাবা বীর মুক্তিযোদ্ধা আব্দুল হামিদ ভোলা মিয়া। তিনি টাঙ্গাইল জেলা পরিষদের সদস্য ও ভূঞাপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকসহ ভারই দ্বীমুখী উচ্চ বিদ্যালয়ের সভাপতি ছিলেন।

বৃহস্পতিবার বিকাল ৫টায় ভূঞাপুর পাইলট সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে তার জানাযা নামাজ অনুষ্ঠিত হয়। তার আগে কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি ও বঙ্গবীর কাদের সিদ্দিকীর উপস্থিতিতে রাষ্ট্রীয় মর্যাদায় গার্ড অব অনার দেয়া হয়। পরে উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীরা তার মরদেহে ফুল দিয়ে শেষ শ্রদ্ধা জানান।

এর আগে ঢাকা থেকে লাশবাহী গাড়িতে আব্দুল হামিদ ভোলা মিয়ার মরদেহ বিকাল ৩টার দিকে উপজেলার ভারই গ্রামের নিজ বাড়িতে নিয়ে আসা হয়। এ সময় চারদিকে কান্নায় ভেঙে পড়েন আত্মীয়-স্বজনসহ অন্যান্যরা। নেমে আসে শোকের ছায়া।

এই বীর মুক্তিযোদ্ধার জানাজায় উপস্থিত ছিলেন স্থানীয় সাংসদ ছোট মনির, উপজেলা চেয়ারম্যান আব্দুল হালিম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র মাসুদুল হক মাসুদ, উপজেলা ভাইস চেয়ারম্যান মনিরুল ইসলাম বাবু, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আসলাম হোসাইন, থানা অফিসার ইনচার্জ রাশিদুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা আব্দুল হামিদ ভোলা মিয়ার ছেলে ও নাট্য অভিনেতা আফরান নিশো প্রমুখ।

প্রসঙ্গত প্রকাশ, বীর মুক্তিযোদ্ধা আব্দুল হামিদ ভোলা মিয়া দীর্ঘদিন ধরে কিডনিসহ বিভিন্ন জটিল রোগে আক্রান্ত ছিলেন। এছাড়াও তিনি বৈশ্বিক মহামারি করোনাভাইরাস (কোভিড-১৯) এ  আক্রান্ত হয়েছিলেন। সম্প্রতি অবস্থার অবনতি হলে তাকে বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালের আইসিইউতে রাখা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার সকাল ৭টায় মারা যান তিনি।

(ঢাকাটাইমস/১অক্টোবর/কেএম)