কোটালীপাড়ায় বিয়ের লোভ দেখিয়ে তরুণীকে ধর্ষণের অভিযোগ

প্রকাশ | ০১ অক্টোবর ২০২০, ২২:০৩

গোপালগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস

বিয়ের লোভ দেখিয়ে কোটালীপাড়ার সুখদেব হালদার নামে এক প্রতারকের কাছে ধর্ষণের শিকার হয়েছেন ডাসারের এক তরুণী। এ ঘটনায় ধর্ষণের শিকার ওই তরুণী বাদী হয়ে ধর্ষককে আসামি করে মাদারীপুর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে একটি মামলা করেছেন।

জানা গেছে, গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলার ঝুটিয়া গ্রামের সুরেন হালদারের ছেলে সুখদেব হালদার (৪০) পাশের মাদারীপুর জেলার ডাসার থানার এক তরুণী (২৫) কে বিয়ের লোভ দেখিয়ে বিভিন্ন স্থানে নিয়ে ধর্ষণ করে। এ ঘটনার পর ওই তরুণী তাকে বিয়ের চাপ দিলে সে বিভিন্ন ধরনের তালবাহানা করে প্রতারণা করতে থাকে।

বৃহস্পতিবার ধর্ষণের শিকার ওই তরুণী সাংবাদিকদের বলেন, সুখদেব অবিবাহিত পরিচয দিয়ে আমার সাথে প্রেমের সম্পর্ক করে, বিয়ে করার কথা বলে বিভিন্ন স্থানে নিয়ে ব্যবহার করে এক বছর ধরে স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে একটি ভাড়া বাসায় সংসার করেছে এবং আমার কাছ থেকে পাঁচ লক্ষ টাকা নিয়েছে এর পর জানতে পারি যে, সে বিবাহিত তার স্ত্রী ও ছেলে-মেয়ে রয়েছে। এখন সে আমাকে বিয়ে করতে রাজি হচ্ছে না এবং টাকা নিয়ে প্রতারণা করছে, বিষয়টি এলাকায় জানাজানি হওয়ার পর তার বাড়ি গিয়ে ঘটনা খুলে বলি। তখন তার পরিবারের লোকজন মিথ্যার আশ্রয় নিতে তাকে আড়াল করে রেখে নানা তালবাহানা করে আসছে। সুখদেব আমাকে বিয়ে না করলে আমি সমাজে কাউকে মুখ দেখাতে পারব না, আত্মহত্যা ছাড়া আর উপায় নেই।

এ ব্যাপারে সুখদেব হালদারের বাড়ি গিয়ে তাকে পাওয়া যায়নি, তার স্ত্রী মমতা হালদার বলেন, টাকা পাওনা ছাড়া আমার স্বামীর সাথে তার আর কোন সম্পর্ক নেই।

নবগ্রাম ইউপি চেয়ারম্যান বিভূতি ভুষণ বাড়ৈ বলেন, মামলা পেয়েছি তদন্ত করে আদালতে প্রতিবেদন দেওয়া হবে।

(ঢাকাটাইমস/১অক্টোবর/এলএ)