ইতালি আ.লীগের আয়োজনে শেখ হাসিনার জন্মদিন উদযাপন

ইউরোপ ব্যুরো, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০২ অক্টোবর ২০২০, ০০:১৭

ইতালি আওয়ামী লীগের সম্মেলন হবে জননেত্রীর নির্দেশে ও সর্ব ইউরোপিয়ান আওয়ামী লীগের সহযোগিতায়। তিনি যাদের দায়িত্ব দেবেন, তারাই হবে ইতালি আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক- বললেন ইতালি আওয়ামী লীগের সভপতি ইদ্রিস ফরাজী।

বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন উপলক্ষে এক অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

মুজিব শতবর্ষে প্রিয় নেত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মবার্ষিকী উপলক্ষে ইতালি আওয়ামী লীগের সভাপতি ইদ্রিস ফরাজীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হাসান ইকবালের পরিচালনায় রোমে অনুষ্ঠিত হয় এ বিশেষ দোয়া ও আলোচনা সভা।

এসময় ইতালি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাসান ইকবাল বলেন, ইতালি আওয়ামী লীগ সঠিক সময়ে সঠিক সিদ্ধান্ত নিবে, যারা সুসংগঠিত ইতালি আওয়ামী লীগকে কলঙ্কিত করছে তাদের উচিত জবাব দেয়া হবে।

এছাড়াও সংগঠনের যুগ্ম সাধারণ সম্পাদক হেদায়েতুল ইসলাম হাদির সঞ্চালনায় জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে বক্তব্য রাখেন- ইতালি আওয়ামী লীগসহ সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের শীর্ষস্থানীয় নেতৃবৃন্দ।

তারা বলেন, বাঙালি জাতিকে যে স্বপ্ন বঙ্গবন্ধু দেখিয়েছিলেন, তা বাস্তবায়নে দেশকে দুর্বারগতিতে এগিয়ে নিয়ে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। নিখাত দেশপ্রেম, দুরদর্শিতা, দৃঢ়চেতনা মনমানসিকতা ও মানবিক গুণাবলী জননেত্রী শেখ হাসিনাকে আসীন করেছে বিশ্ব নেতৃত্বের আসনে। তিনিই বাঙালির জাতীয় ঐক্যের প্রতীক এবং ভরসার শেষ আশ্রয়স্থল।

এছাড়াও বক্তারা বলেন, প্রবাসীদের নিয়ে উন্নয়ন ও দলীয় নেতাকর্মীর ঐক্যবদ্ধতায় জননেত্রী শেখ হাসিনার পাশে দাঁড়ানোই হোক- জন্মদিনের অঙ্গিকার।

আলোচনা সভা পরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্থতা ও দীর্ঘায়ু কামনা এবং বঙ্গবন্ধুসহ সকল শহীদের আত্মার মাগফিরাত কামনা করে বিশেষ দোয়া করা হয়।

(ঢাকাটাইমস/২অক্টোবর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

প্রবাসের খবর বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :