দৌলতপুরে গ্রামীণ ব্যাংক কর্মকর্তা খুন

দৌলতপুর (কুষ্টিয়া) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০২ অক্টোবর ২০২০, ০০:৫৩

কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার ফিলিপনগর ইউপির দফাদার পাড়া গ্রামে ঋণের কিস্তি আদায়কালে গ্রামীণ ব্যাংকের এক সুপারভাইজারকে গলাকেটে হত্যা করা হয়েছে।

নুরুজ্জামান (৩৮) নামে ওই সুপারভাইজার গ্রামীণ ব্যাংক হোসেনাবাদ শাখায় কর্মরত ছিলেন। সে দৌলতপুর উপজেলার খলিশাকুন্ডি ইউনিয়নের কামালপুর গ্রামে আব্দুল মোতালেবের ছেলে।

দৌলতপুর থানা পুলিশ বৃহস্পতিবার রাত সোয়া ৯টার দিকে ফিলিপনগর দফাদারপাড়া গ্রামের মমিন দফাদারের বাড়ির টয়লেটের দরজা ভেঙে নুরুজ্জামানের লাশ উদ্ধার করেছে।

থানা পুলিশ ও গ্রামীণ ব্যাংক হোসেনাবাদ শাখার ব্যবস্থাপক সালাউদ্দিন জানান, বৃহস্পতিবার সকাল সাড়ে ৭টার দিকে নুরুজ্জামান কিস্তি আদায়ের জন্য দফাদারপাড় ১২ নং কেন্দ্রে যায়। সেখানে মমিন দফাদারের স্ত্রী হীরা খাতুনের অনেকগুলো কিস্তি বাকি থাকায় তার সাথে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে মমিন দফাদার নুরুজ্জামানকে বাড়ির ভেতরে ডেকে নিয়ে গলাকেটে হত্যা করে টয়লেটের মধ্যে ফেলে রেখে বাড়িতে তালা ঝুলিয়ে সকল সদস্য পালিয়ে যায়।

নুরুজ্জামানের চাচাতো ভাই শাওন জানান, সন্ধ্যা হলেও তার কোন খোঁজ না পেয়ে হোসেনাবাদস্থ ব্যাংকে আসলে জানাজায় সে কিস্তি আদায় করতে গিয়ে আর ফেরত আসেনি। এরপর থানায় খবর দিলে ব্যাপক অনুসন্ধান করে ওই বাড়ির দরজা ভেঙে টয়লেট থেকে গলাকাটা অবস্থায় নুরুজ্জামানের মৃতদেহ উদ্ধার করা হয়।

দৌলতপুর থানার ওসি জহুরুল আলম জানান, অনেক খোঁজাখুঁজির পর মমিন দফাদারের বাড়ির তালা ভেঙে টয়লেটের ভেতর থেকে লাশ উদ্ধার করা হয়েছে। হত্যাকারীদের ধরতে তৎপরতা চালানো হচ্ছে বলে তিনি জানিয়েছেন।

(ঢাকাটাইমস/২অক্টোবর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :