সাতক্ষীরায় দালাল, খদ্দের ও পতিতাসহ আটক ৯

সাতক্ষীরা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০২ অক্টোবর ২০২০, ১৮:২৯

সাতক্ষীরায় চার দালাল, ‍দুই খদ্দের ও তিন পতিতাকে আটক করেছে পুলিশ। গত ১ সেপ্টেম্বর ২০২০ তারিখ বিকালে সাতক্ষীরা সদরের মিলবাজার এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

শুক্রবার বেলা ১২টায় সাতক্ষীরা অতিরিক্ত পুলিশ সুপার(সদর সার্কেল) মির্জা সালাউদ্দীন সংবাদ সম্মেলনের মাধ্যমে এ তথ্য জানান। এসময় সদর থানার ভারপ্রাপ্ত আসাদুজ্জামানসহ পুলিশের অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

আটকরা হলেন, সাতক্ষীরা শহরের পলাশপোল এলাকার রাজু মোল্লা, মাগুরা গ্রামের দেলোয়ার হোসেন, একই এলাকার সাইফুল ইসলাম, আবু বক্কার সিদ্দিক শুভ, গরবদাড়ী গ্রামের আমিনুল ইসলাম, বরিশাল কোতয়ালীর কালিবাড়ী গ্রামের ব্র্যাকের অফিসার মিঠুন নন্দি, সাতক্ষীরা সদরের বেতলা গ্রামের এক নারী, আশাশুনি কুন্দুরিয়ার নারী, মাগুরার এক নারী।

সম্মেলনে এসপি জানান, গত ১ সেপ্টেম্বর সাতক্ষীরা সদর থানা পুলিশ গোপন সংবাদে জানতে পারে, শহরের মিলবাজার এলাকায় ৩ জন পতিতা তাদের ৪ দালালদের মাধ্যমে দুইজন খদ্দের নিয়ে পতিতাবৃত্তির উদ্দেশে মাগুরা এলাকার সাইফুল ইসলামের বাড়িতে অবস্থান করছেন। এ সংবাদের ভিত্তিতে কাটিয়া ফাঁড়ির ইনচার্জ টিএসআই শেখ আজাদুল ইসলাম ও এএসআই শেখ মোস্তাক আহম্মদ সেখানে অভিযান চালিয়ে তাদের আটক করে।

ওই পতিতারা মোবাইলের পরিচয়ের মাধ্যমে এবং তাদের দালালদের মাধ্যমে খরিদ্দার সংগ্রহ করে সুবিধামত স্থানে আটক করে বিকাশ, রকেট এবং অন্যান্য ভাবে দীর্ঘদিন যাবৎ অর্থ হাতিয়ে নিচ্ছে বলে অভিযোগ আছে।

পরে এ ঘটনায় আটকদের বিরুদ্ধে মানব পাচার ও প্রতিরোধ দমন আইনে মামলা করা হয়। তাদের থেকে ১৮ হাজার ১০০ নগদ টাকাও উদ্ধার করা হয়।

সম্মেলনে আরও জানানো হয়, সাতক্ষীরায় পতিতাবৃত্তি বন্ধ করতে এই প্রথম পতিতা এবং দালালদের বিরুদ্ধে উক্ত ধারায় মামলা দেওয়া হয়েছে। যাতে তারা এ ধরনের পেশা থেকে দূরে থাকে।

(ঢাকাটাইমস/২অক্টোবর/পিএল)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :