‘মানুষের হৃদয় থেকে জিয়ার নাম মুছে ফেলা যাবে না’

প্রকাশ | ০২ অক্টোবর ২০২০, ২২:৩৮

জয়পুরহাট প্রতিনিধি, ঢাকাটাইমস

বিএনপির আইনবিষয়ক সম্পাদক ব্যারিস্টার কায়সার কামাল বলেছেন, এই সরকার একটি অবৈধ সরকার। তাদের যা ইচ্ছে- তাই করছে। জয়পুরহাট শহীদ জিয়া কলেজের নাম পরিবর্তন করলেই সাধারণ মানুষের হৃদয় থেকে  শহীদ জিয়ার নাম মুছে ফেলা যাবে না। 

নাশকতার মামলায় গ্রেপ্তার জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক মোক্তাদুল হক আদনানের  বাড়িতে গিয়ে শুক্রবার সন্ধ্যায় স্বজনদের সাথে কথা বলার সময়  তিনি সাংবাদিকদের এসব কথা বলেন।

তিনি আরো বলেন, সব নিয়ম নীতি আইন কানুন  মেনে ১৯৯২ সালের ২৫ নভেম্বর কলেজটির নামকরণ করা হয় জয়পুরহাট শহীদ জিয়া কলেজ। এই সরকার নিয়ম নীতি তোয়াক্কা না করে অবৈধভাবে শহীদ জিয়া কলেজের নাম পরিবর্তন করেছে। আর এই  প্রতিবাদ করতে গিয়ে আমাদের ছাত্রনেতা মোক্তাদুল হক আদনান কারাগারে আছে। আমরা আদনানের মুক্তি দাবি করছি। পাশাপাশি শহীদ জিয়ার নামে যে কলেজ ছিল আইনি লড়াইয়ের মাধ্যমে শহীদ জিয়ার নামে পুনর্বহাল  করা হবে।

এসময় উপস্থিত ছিলেন- বগুড়া-৬ আসনের সংসদ সদস্য গোলাম মোহাম্মদ সিরাজ, জেলা বিএনপির সহসভাপতি ফজলুর রহমান, অধ্যক্ষ শামছুল হক, আমিনুল হক বকুল, জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক গোলজার হোসেন, মাসুদ রানা প্রধান, সাংগঠনিক সম্পাদক সেলিম রেজা ডিউক, জেলা যুবদলের সভাপতি ওবাইদুর রহমান সুইট, সহসভাপতি আবু রায়হান উজ্জ্বল প্রধান প্রমুখ।

(ঢাকাটাইমস/২অক্টোবর/এলএ)