এমসি কলেজে ধর্ষণ: আরও দুই আসামির ডিএনএ নমুনা সংগ্রহ

সিলেট প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০৩ অক্টোবর ২০২০, ১৫:২৪ | প্রকাশিত : ০৩ অক্টোবর ২০২০, ১৩:৪৩

সিলেট এমসি কলেজ ছাত্রাবাসে দলবেঁধে গৃহবধূ ধর্ষণের ঘটনায় অভিযুক্ত আরও দুই আসামির ডিএনএ নমুনা সংগ্রহ করা হয়েছে। তারা হলেন- তারেক আহমদ ও মাহফুজুর রহমান মাসুম।

শনিবার দুপুরে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে তাদের নমুনা সংগ্রহ করা হয় বলে জানিয়েছেন হাসপাতালের উপ-পরিচালক হিমাংশু লাল রায়। আসামিদের ডিএনএ নমুনার সঙ্গে ভুক্তভোগীর ডিএনএ মিলিয়ে দেখা হবে বলে তিনি জানান।

এর আগে বৃহস্পতিবার মামলার প্রধান আসামি সাইফুর রহমান, অর্জুন লস্কর ও রবিউল ইসলাম,শাহ মাহবুবুর রহমান রনি,রাজন মিয়া ও আইনুদ্দিনের ডিএনএ নমুনা সংগ্রহ করা হয়।

এদিকে গত শুক্রবার মামলার তিন আসামি সাইফুর রহমান, অর্জুন লস্কর ও রবিউল ইসলাম আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে।

প্রসঙ্গত, গত ২৬ সেপ্টেম্বর রাত সাড়ে ৯টার দিকে টিলাগড় এলাকার এমসি কলেজে স্বামীর সঙ্গে বেড়াতে আসা ওই গৃহবধূকে ক্যাম্পাস থেকে তুলে ছাত্রাবাসে নিয়ে ধর্ষণ করেন কয়েকজন ছাত্রলীগ কর্মী। এ ঘটনায় শনিবার সকালে ওই গৃহবধূর স্বামী বাদী হয়ে শাহপরাণ থানায় ছাত্রলীগ কর্মী সাইফুর রহমানকে প্রধান আসামি করে নয়জনের বিরুদ্ধে মামলা করেন।

মামলায় অভিযুক্তরা হলেন, এমসি কলেজ ছাত্রলীগকর্মী সাইফুর রহমান, কলেজের ইংরেজি বিভাগের মাস্টর্সের শিক্ষার্থী শাহ মাহবুবুর রহমান রনি, মাহফুজুর রহমান মাছুম, অর্জুন লস্কর ও বহিরাগত ছাত্রলীগ কর্মী রবিউল এবং তারেক আহমদ। এছাড়া অজ্ঞাত আরো তিন জনকে আসামি করা হয়েছে।

শাহপরাণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল কাইয়ুম চৌধুরী জানান,এ পর্যন্ত মামলায় ছয়জন আসামিসহ আটজনকে গ্রেপ্তার করা হয়েছে। সবাইকে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদের অনুমতি দিয়েছে আদালত। এর মধ্যে তিনজনকে রিমান্ড শেষে শুক্রবার কারাগারে পাঠানো হয়েছে। তারা আদালতে স্বীকারোক্তিমুলক জবানবন্দি দিয়েছে।

(ঢাকাটাইমস/৩অক্টোবর/পিএল)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :