নড়াইলে এসএসসি ২০১০ ব্যাচের শিক্ষার্থীদের পুনর্মিলনী

নড়াইল প্রতনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৩ অক্টোবর ২০২০, ১৫:০৫

নড়াইলে নানান আয়োজনে এসএসসি ২০১০ ব্যাচের শিক্ষার্থীদের পুনর্মিলনী হয়েছে। এ উপলক্ষে নড়াইলের চিত্রা রিসোর্টে কেককাটা, আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠানসহ দিনব্যাপী বিভিন্ন অনুষ্ঠানের আয়োজন করা হয়।

আয়োজকরা জানান, করোনাকালীন দুর্যোগ মোকাবলিাসহ অসহায় মানুষের জন্য কাজ করছেন এসএসসি ২০১০ ব্যাচের শিক্ষার্থীরা।

ভিক্টোরিয়া ডায়াগনস্টিক সেন্টার এবং আমেরিকা প্রবাসী বন্ধু তাসিন, শাকিল ও পাপিয়া, আশিকুজ্জামান (পোল্যান্ড) এবং নাহিদা, লিমা, সম্রাট ও রাপ্পুর (অস্টেলিয়া) সহযোগিতায় এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানের আহ্বায়ক রানা শেখ জানান, ২০১০ ব্যাচের শিক্ষার্থীদের মধ্যে ৬০ জন প্রকৌশলী, ৩০ জন চিকিৎসক, ২৫ জন ব্যাংক কর্মকর্তা ছাড়াও ২০০ বন্ধু সরকারি-বেসরকারি চাকরিজীবী আছেন। যারা ভবিষ্যতেও দেশ ও মানুষের কল্যাণে ভালো কাজ করতে চায়।

অনুষ্ঠানে আরও ছিলেন- ২০১০ ব্যাচের শিক্ষার্থী চকিৎিসক স্মৃতিকণা সরকার, তার স্বামী ডাক্তার দ্বীপ বিশ্বাস সুদীপ, হায়দার আলী খান আপন, নিলয়, জ্যোতি, মিঠুন, রেশমি, শ্রাবণী, পূজা, দেবরাজ, অমিত বিশ্বাস, আজিমুর, কমল, মামুন, দীপ্ত, চন্দ্র, সৈকত, মিরাজ, শরিফুল, রুমা, মুনমুন, তমা, শারমিন, শাপলা, সাবা ইমাম, সাদিকা লিজা, মধু, আল আমিন, সাব্বির, রানা, সুমিত, নাজমুন সাকিব, ইফতিয়াক, রাসেল, জিপু, রাবিব, ফয়সাল হৃদয়, আহম্মদ, নোমান, ইনু, আবিদ, মারুফুজ্জামান, তৌফিক, তামিম, সোহাগ, আশিক, বাপ্পি, রাকিব, বিশাল, রুহুল আমিন, প্রত্যয়, সোহেল, প্রিন্স, ইনজাম, বিপ্লব, সুমন, তন্ময়, আসিফ, অজয়, পারভেজ, শানু, নাঈম, নকুলসহ অনেকে।

(ঢাকাটাইমস/৩অক্টোবর/পএিল)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :