পাবনা-৪ আসনের সাংসদকে কটুক্তির প্রতিবাদে সমাবেশ

প্রকাশ | ০৩ অক্টোবর ২০২০, ১৭:১০

নিজস্ব প্রতিবেদক, পাবনা

পাবনা-৪ আসনের নবনির্বাচিত সাংসদ মুক্তিযোদ্ধা নুরুজ্জামান বিশ্বাসের প্রতি কটুক্তি ও শিষ্টাচার বর্হিভূত আচরনের প্রতিবাদে সমাবেশ করেছে জেলার আটঘরিয়া উপজেলা শ্রমিকলীগ। শনিবার সকাল ১১টায় আটঘরিয়া বাজার সংলগ্ন মুক্তমঞ্চে এ সমাবেশ হয়।

জানা গেছে, গত মাসের ২৬ তারিখে অনুষ্ঠিত পাবনা-৪ আসনের উপ-নির্বাচনের বিজয়ী হন আওয়ামী লীগ প্রার্থী নুরুজ্জামান বিশ্বাস। পরে ওই রাতেই একটি টকশোতে তার প্রতি কটুক্তি ও শিষ্টাচার বর্হিভূত আচরণ করেন পরাজিত বিএনপি প্রার্থী হাবিবুর রহমান হাবিব।

সমাবেশে এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বক্তারা হাবিবুর রহমান হাবিবের প্রতি নিঃশর্ত ক্ষমা প্রার্থনার দাবি জানিয়ে বলেন অন্যথায় হাবিবকে আটঘরিয়ায় অবাঞ্ছিত ঘোষণা করা হবে।

উপজেলা শ্রমিকলীগের সভাপতি বুলবুল ফকিরের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য দেন- আটঘরিয়া উপজেলা চেয়ারম্যান তানভীর ইসলাম, আওয়ামী লীগ নেতা ও একদন্ত ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইসমাঈল হোসেন সরদার, দেবোত্তর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহায়মিন হোসেন চঞ্চল, মাজপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জিন্নাত আলী শেখ, উপজেলা যুবলীগের সভাপতি আজিজুল গাফফার, সাধারণ সম্পাদক গোলাম মওলা পান্নু, যুবলীগ নেতা নাছিম, ছাত্রলীগ নেতা বাঁধন, খায়রুল ইসলাম নাছিম প্রমুখ।

(ঢাকাটাইমস/৩অক্টোবর/পিএল)