নরসিংদীতে সাংবাদিকদের প্রধানমন্ত্রীর সহায়তা চেক বিতরণ

প্রকাশ | ০৩ অক্টোবর ২০২০, ১৭:২২

নরসিংদী প্রতিনিধি, ঢাকাটাইমস

করোনাকালীন পরিস্থিতিতে নরসিংদী জেলার সাংবাদিকদের মধ্যে প্রধানমন্ত্রীর আর্থিক সহায়তার চেক বিতরণ করা হয়েছে। শনিবার দুপুরে নরসিংদী শিশু একাডেমি মিলনায়তনে ২৭ জন সাংবাদিকের মধ্যে এ চেক বিতরণ করা হয়।  

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট এবং বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্ট নরসিংদী জেলা শাখার সভাপতি সৈয়দ ফারহানা কাউনাইন।

নরসিংদী প্রেসক্লাবের সহযোগিতায় অনুষ্ঠানের আয়োজন করে বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্ট। 

নরসিংদী প্রেসক্লাবের সভাপতি মাখন দাসের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাজহারুল পারভেজের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন- বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সভাপতি মোল্লা জালাল। 

বিশেষ অতিথি ছিলেন নরসিংদী জেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মতিন ভূইয়া, নরসিংদীর পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার, জাতীয় প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ফরিদা ইয়াসমিন, যুগ্ম সম্পাদক শাহেদ চৌধুরী ও বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের মহাসচিব শাবান মাহমুদ, নরসিংদী সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ মোহাম্মদ আলী, রিপোর্টার্স ইউনিটির সাবেক সাধারণ সম্পাদক মনির হোসেন লিটন, নরসিংদী জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক খন্দকার আতাউর রহমান শাহীন, নরসিংদী ইনডিপেনডেন্ট  কলেজের অধ্যক্ষ মশিউর রহমান মৃধা, নরসিংদী প্রেসক্লাবের সাবেক সভাপতি নিবারণ রায় ও নরসিংদী সংবাদপত্র পরিষদ (এনএসপি)-এর সভাপতি  হারুন অর রশিদ হারুন প্রমুখ।

(ঢাকাটাইমস/৩অক্টোবর/এলএ)