ব্রাহ্মণবাড়িয়ায় গৃহবধূকে হত্যার অভিযোগ

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৪ অক্টোবর ২০২০, ১৬:৫৫

ব্রাহ্মণবাড়িয়ার সেলিনা বেগম (৫০) নামে এক গৃহবধূকে হত্যার অভিযোগ পাওয়া গেছে। গত শনিবার রাত ১২টায় জেলার সরাইলের পাকশিমুল গ্রামে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় গুরুতর জখম হয়েছে নিহতের স্বামী কিতাব আলী (৬০)। আশঙ্কাজনক অবস্থায় তাকে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহত সেলিনা বেগমের বড় মেয়ে রহিমা বেগম জানান, রাতে মোতালী নামে এক ব্যক্তি দলবল নিয়ে তাদের ঘরের দরজায় এসে ডাক দেয়। মধ্যরাতে কে এসেছে দেখতে দরজা খুলেন তার বাবা কিতাব আলী। কিছু বোঝার আগেই কিতাব আলীকে গলা চেপে ধরে দুর্বৃত্তরা। এসময় মা সেলিনা বেগম চিৎকার করলে তাকে মাথায় আঘাত করে তারা। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

গ্রামবাসী সূত্রে জানা গেছে, পাকশিমুল আদমের গোষ্ঠির বরকত আলী ও কিতাব আলীর এই দুই পরিবারে মধ্যে বহুদিন ধরে বাড়ির জায়গা নিয়ে বিরোধ ছিল। এর জের ধরে তাদের মধ্যে দেনদরবারও হতো। এই হত্যাকাণ্ডের পেছনে বাড়ি সংক্রান্ত বিবাদ আছে কিনা তা তদন্ত করে দেখছে সরাইল থানার পুলিশ।

সরাইল সার্কেলের সহকারী পুলিশ সুপার (এএসপি) আনিছুর রহমান বলেন, ‘এই ঘটনায় এখনই কিছু বলা যাচ্ছে না। জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) এসেছেন। আমরা বিষয়টি নিয়ে পর্যালোচনা করছি।’

(ঢাকাটাইমস/৪অক্টোবর/পিএল)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :