আড়াইহাজারে ৫ হাজার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৪ অক্টোবর ২০২০, ১৯:২২

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার পার্শ্ববর্তী আড়াইহাজার উপজেলায় চার কিলোমিটারব্যাপী পাঁচ হাজার বাড়ির অবৈধ আবাসিক গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছে ভ্রাম্যমাণ আদালত।

রবিবার দুপুর থেকে বিকাল পর্যন্ত আড়াইহাজার উপজেলার গির্দাসহ কয়েকটি এলাকায় রূপগঞ্জ উপজেলার তিতাস গ্যাস যাত্রামুড়া কার্যালয় কর্তৃপক্ষ আড়াইহাজার উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট উজ্জল হোসেনের নেতৃত্বে এ অভিযান পরিচালনা করা হয়। এসময় একটি অবৈধ আবাসিক গ্যাস সংযোগ বাণিজ্যিকভাবে ব্যবহার করায় একজনকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়।

নির্বাহী ম্যাজিস্ট্রেট উজ্জল হোসেন জানান, রবিবার দুপুর থেকে বিকাল পর্যন্ত তিতাস কর্তৃপক্ষ ও ভ্রাম্যমাণ আদালত গির্দা এলাকায় চার কিলোমিটার জায়গায় পাঁচ হাজার বাড়ির অবৈধ সংযোগ বিচ্ছিন্ন করা হয়। এসময় ২০০ ফুট অবৈধ সংযোগের পাইপ জব্দ করা হয়।

অভিযানে এ সময় উপস্থিত ছিলেন তিতাস গ্যাস সোনারগাঁও আঞ্চলিক শাখার উপ-ব্যবস্থাপক মেজবাউর রহমান, উপ-ব্যবস্থাপক হাসান আহমেদ, সহকারী ব্যবস্থাপক সরোয়ার হোসেন, জহিরুল ইসলাম, খইয়ুম ব্যাপারী, ফারুক হোসেন, ওয়াদুদ মিয়া, মো. আরিফ, সাইফুর রহমান, হাফিজসহ পুলিশ বাহিনীর সদস্যরা।

(ঢাকাটাইমস/৪অক্টোবর/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :