বাহাউদ্দিন নাছিমের মায়ের মৃত্যুতে ইতালিতে দোয়া মাহফিল

প্রকাশ | ০৪ অক্টোবর ২০২০, ২২:১৫

ইউরোপ ব্যুরো, ঢাকাটাইমস

বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক বাহাউদ্দিন নাছিমের মায়েমর মৃত্যুতে ইতালিতে দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

রোম মহানগর আওয়ামী লীগের সহসভাপতি ও মাদারীপুর জেলা সমিতির সিনিয়র সহ-সভাপতি মনিরুজ্জামান মনিরের আয়োজনে ও পরিচালনায় সংক্ষিপ্ত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন ইতালি আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ ইদ্রিস ফরাজী ও বিশেষ অতিথি ছিলেন সাধারণ সম্পাদক হাসান ইকবাল।

এ সময় আলোচনা সভার সভাপতিত্ব করেন বিশিষ্ট সামাজিক ও রাজনৈতিক ব্যক্তিত্ব কামরুল হাসান মন্টু।

সাংবাদিক রিয়াজ হোসেনের সঞ্চালনায় আলোচনা সভায় বক্তারা বাহারউদ্দিন নাছিমের মায়ের মৃত্যুতে শোক প্রকাশ করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি ইতালি আওয়ামী পরিবারের পক্ষ থেকে সমবেদনা জানান।

এছাড়াও অতিথিবৃন্দ বলেন, সম্মানিতদের সম্মান করতে হবে, যারা সম্মান করতে জানে না- তারা এই সমাজে বিশৃঙ্খলাকারী। সুষ্ঠু সমাজব্যবস্থা পরিচালনায় সবাইকে এগিয়ে আসার আহ্বান জানান তারা।

অনুষ্ঠানের আয়োজক মনিরুজ্জামান মনির অনুষ্ঠানে আগত সকলকে ধন্যবাদ জানিয়ে শেখ হাসিনার সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করেন। পাশাপাশি বর্তমান করোনা সময়ে সকলকে সর্তক থাকার অনুরোধ করেন।

এসময় ইতালি আওয়ামী লীগের সহসভাপতি হাবিব চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক আবু তাহের, সাংগঠনিক সম্পাদক জামান মোক্তার, দপ্তর সম্পাদক হাবীব মোকদম, মহিলাবিষয়ক সম্পাদিকা মলি জামান, মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নয়না আহমেদ, যুবলীগের সহসভাপতি মেহেদী হাসান, দপ্তর সম্পাদক সোহেল বকসি, সদস্য মহিউদ্দিন মহি, শাহাদাত হোসেন রনি, রোম মহানগর আওয়ামী লীগের সভাপতি শেখ মামুন, সাধারণ সম্পাদক খলিল বন্দুকসিসহ ইতালি আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের শীর্ষস্থানীয় নেতৃবৃন্দসহ প্রায় দুই শতাধিক মুজিব আদর্শের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

সংক্ষিপ্ত আলোচনা শেষে রোম মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সুইটের পরিচালনায় বিশেষ দোয়া ও মোনাজাতে মরহুমার রুহের মাগফিরাত কামনা এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও বঙ্গবন্ধুসহ সকল শহীদের আত্মার শান্তি কামনা করা হয়।

(ঢাকাটাইমস/৪অক্টোবর/এলএ)