জেনে নিন দিনটি কেমন যাবে

ফিচার ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৬ অক্টোবর ২০২০, ১১:১১

নক্ষত্র ভেদে এক এক জাতক-জাতিকার মানসিক গঠন, চিন্তাভাবনা, চারিত্রিক বৈশিষ্ট্য, জীবনপ্রবাহ এক একরকম হয়ে থাকে; এর সঙ্গে থাকে জন্মকালীন রাশিচক্রে শুভাশুভ গ্রহের অবস্থান। রাশি এক হলেও নক্ষত্র ইত্যাদি ভেদে ফলাফলের তারতম্যটাই স্বাভাবিক। জেনে নিন আজকের দিনটা কেমন কাটতে চলেছে মেষ রাশির, প্ল্যানিং করুন আজ কি কি করবেন, কি করবেন না।

মেষ রাশির জাতকেরা খুবই ইতিবাচক মনের মানুষ হয়ে থাকেন। যেকোনও কাজেই তারা একটা ইতিবাচক ধ্যান-ধারণা মেনে চলেন। এরা সকলকে যে-কোনও কাজে উজ্জীবিত করার মন্ত্র দেন। সকলে সব বিষয়ে সু-পরামর্শ দিয়ে থাকেন এরা।

এই রাশির জাতকরা মনের দিক দিয়ে খুবই নরম প্রকৃতির হয়ে থাকেন। এরা নিজেরা যেমন আঘাত সহ্য করতে পারেন না, তেনমই অন্যের মনেও আঘাত দিয়ে কোনও কথা বলেন না।

ব্যক্তিজীবনে মেষ রাশির মানুষরা খুবই স্বাধীনচেতা প্রকৃতির হয়ে থাকেন। নিজের কাজ নিজে করা এবং স্বাধীনভাবে বাঁচতে এরা খুব ভালবাসেন।

মেষ রাশির জাতক-জাতিকারা যৌনজীবনে খুবই অ্যাডভেঞ্চারপ্রিয় হয়ে থাকেন। নিজের মনের মানুষটিকে যৌনজীবনে খুব সুখী করেন এই রাশির জাতক-জাতিকারা।

অত্যন্ত সূক্ষ্ম বিচার করে ফলাফল লেখা সম্ভব হয় না। প্রত্যেকটা রাশির কোনও একটা নক্ষত্রকে ধরে গড়ে একটা অনুমানভিত্তিক শুভাশুভ ফল লেখা হয়। ফলে কারও ফল মেলে দারুণভাবে, কারও কিছু কিছু, কারও বা একেবারেই নয়।

আজকের দিনটি আপনার জন্য সুখকর হবে। গৃহসংস্কারের যোগ রয়েছে। সুখ-সমৃদ্ধির মধ্যে দিয়ে আনন্দো কাটবে আজকের দিনটি। কোনও শুভ প্রচেষ্টার পক্ষে নৈরাশ্যসূচক দিন। আয় ও আর্থিক ক্ষেত্রে কোনও বাধা নেই। বাহ্যিক আনন্দ প্রকাশ পেলেও মনের দিক থেকে চাপা গুমোট ভাব বর্তমান থাকবে। অপ্রত্যাশিত অর্থ কিংবা কোনও দ্রব্য লাভ হবে। কর্মক্ষেত্র গতানুগতিক। ধর্মালোচনায় অংশগ্রহণ। হঠাৎ কোথাও বেড়াতে যাবেন। গৃহে অতিথির আগমন ঘটবে। কারও সাথে অযথা মনোমালিন্য। কর্মক্ষেত্রে কোনও ঝঞ্ঝাট দেখা দিতে পারে। প্রেমিক প্রেমিকাদের মানসিক অশান্তি ও কথার পরিপ্রেক্ষিতে খিটিমিটি লাগতে পারে।

সারা বছর ভালো থাকতে যতটা সম্ভব হালকা লাল, গোলাপি, হালকা নীল বা আকাশী রঙের পোশাক ব্যবহার করতে পারেন। সাদাও চলবে। যে ঘর বেশি ব্যবহার করেন সে ঘরের বা বাড়ির রং উক্ত রঙের যে কোনও একটা করলে দেহ, মন সার্বিক ভালোই হবে।

(ঢাকাটাইমস/০৬ অক্টোবর/আরজেড/এজেড)

সংবাদটি শেয়ার করুন

ফিচার বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :