‘করোনাকালে ব্যতিক্রমী চিন্তাভাবনায় প্রিমিয়ার ব্যাংক এগিয়ে যাচ্ছে’

ঢাকাটাইমস ডেস্ক
 | প্রকাশিত : ০৬ অক্টোবর ২০২০, ১৮:২১

করোনাভাইরাসের প্রাদুর্ভাবে সৃষ্ট অর্থনৈতিক মন্দাভাবে কর্মসংস্থানের সুযোগ আগের চেয়ে কমছে। এ রকম পরিস্থিতিতে ব্যতিক্রমী চিন্তাভাবনায় প্রিমিয়ার ব্যাংক এগিয়ে যাচ্ছে।

প্রিমিয়ার ব্যাংক সম্প্রতি তাদের প্রধান কার্যালয়ের লার্নিং অ্যান্ড ট্রেনিং ইনস্টিটিউটে ডিজিটাল প্লাটফর্মে নবনিযুক্ত ম্যানেজমেন্ট ট্রেইনি অফিসার (এমটিও) এবং ট্রেইনি জুনিয়র অফিসার নিয়ে ওরিয়েন্টেশন ও প্রশিক্ষণ কর্মশালার আয়োজন করে।

ম্যানেজমেন্ট ট্রেইনি অফিসার (এমটিও) এবং ট্রেইনি জুনিয়র অফিসার নিয়ে আয়োজিত এই কর্মশালায় নবনিযুক্ত অফিসারদের স্বাগত জানান ব্যাংকের সন্মানিত উপদেষ্টা মুহম্মদ আলী; ব্যবস্থাপনা পরিচালক ও সিইও এম রিয়াজুল করিম, এফসিএমএ। এ সময় অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মো. আব্দুল জব্বার চৌধুরী, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক গোলাম আউলিয়া, উপব্যবস্থাপনা পরিচালক এবং জনসম্পদ বিভাগের প্রধান মো. নাজিমউদ্দৌলা, উপব্যবস্থাপনা পরিচালক ছামি করিম, এসভিপি ও আইটি বিভাগের প্রধান মাশুকুর রহমান এবং এফভিপি ও লার্নিং অ্যান্ড ট্রেনিং বিভাগের প্রধান সাদিয়া মবিন হান্নান প্রমুখ উপস্থিত ছিলেন।

সন্মানিত উপদেষ্টা মুহম্মদ আলী তার বক্তব্যে ব্যক্তিজীবনে সাফল্যের দুটো মূল বিষয় নিয়ে আলাপ করেন। এগিয়ে যাওয়ার অদম্য ইচ্ছেশক্তি এবং আত্মউপলব্ধি; এই মূলমন্ত্রে উজ্জীবিত হয়ে পেশাগত দায়িত্ব পালনে সচেষ্ট হওয়ার আহ্বান জানান নবনিযুক্তদের প্রতি।

ব্যবস্থাপনা পরিচালক ও সিইও এম রিয়াজুল করিম, এফসিএমএ তার বক্তব্যে বলেন, ‘করোনায় সামাজিক নিরাপত্তা বজায় রেখে প্রয়োজনীয় লোকবল খুঁজে নেয়া এবং তাদেরকে দক্ষতা বুঝে সঠিক জায়গায় নিয়োগ দেয়া দুরূহ একটি কাজ, তারপরও করোনা সৃষ্ট মন্দা কাটাতে এবং দেশীয় অর্থনীতিতে কার্যকর অবদান রাখতে যখন যেখানে জনবল প্রয়োজন হচ্ছে সেখানে আমরা নিয়োগ দিচ্ছি।’

(ঢাকাটাইমস/০৬অক্টোবর/জেবি)

সংবাদটি শেয়ার করুন

অর্থনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

অর্থনীতি এর সর্বশেষ

ভর্তুকি কমানোর পদক্ষেপ জানতে চায় আইএমএফ

ব্যাংক এশিয়া এজেন্ট ব্যাংকিং অফিসারদের আর্থিক অন্তর্ভুক্তি বিষয়ক প্রশিক্ষণ

ইসলামী ব্যাংকের ১০ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড ঘোষণা

সোনার দাম কমলো ভরিতে ২১৩৯ টাকা

ঢাকা পল্লী বিদ্যুৎ সমিতি-৪ এর নতুন ৫টি কালেকশন বুথের উদ্বোধন

ডিএমডি হিসেবে পদোন্নতি পেলেন নুরুল ইসলাম মজুমদার

প্রিমিয়ার ব্যাংকের নতুন ব্যবস্থাপনা পরিচালক ও সিইও আবু জাফর

সোনালী লাইফের অফিস ভাড়াকে ভবনের ক্রয়মূল্যের অগ্রিম পরিশোধ দেখানোর দাবি

ভ্যাট ফাঁকি বন্ধ করতে ব্যবসা প্রতিষ্ঠানে ইএফডি ডিভাইস বসানোর উদ্যোগ নেওয়া হবে: অর্থ প্রতিমন্ত্রী

পাটজাত পণ্যের বৈশ্বিক বাজারকে কাজে লাগাতে হবে: পাটমন্ত্রী

এই বিভাগের সব খবর

শিরোনাম :