পারিবারিক কলহের জেরে রেললাইনে বৃদ্ধের আত্মহত্যা

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৬ অক্টোবর ২০২০, ২০:০৮

নীলফামারীর সৈয়দপুরে পারিবারিক কলহের জেরে রেল লাইনে শুয়ে আত্মহত্যা করেছেন এক বৃদ্ধ। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার সকাল সাড়ে ৭টায় শহরের হাতিখানা মহুয়া গাছ এলাকায় সৈয়দপুর-পার্বতীপুর রেল লাইনে।

নিহত আজগার আলী (৬৫) পাশের কাজীপাড়া এলাকার মৃত ইব্রাহিম আলীর ছেলে।

সকালে সৈয়দপুর থেকে রাজশাহীগামী বরেন্দ্র এক্সপ্রেস ট্রেনটি সৈয়দপুর রেলওয়ে ষ্টেশন থেকে ছেড়ে পার্বতীপুর যাওয়ার পথে হাতিখানা বানিয়াপাড়ায় মহুয়া গাছ এলাকায় পৌঁছলে আগে থেকে রেল লাইনে শুয়ে থাকা ওই বৃদ্ধের গলা কেটে মাথা ও শরীর আলাদা হয়ে যায়। পরে এলাকাবাসী সৈয়দপুর রেলওয়ে থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে লাশ উদ্ধার করে তার পরিবারের কাছে হস্তান্তর করেছে।

এলাকাবাসী সূত্রে জানা যায়, পারিবারিক কলহের জেরে বৃদ্ধ আজগার আলী আত্মহত্যা করেছেন। তার দুজন স্ত্রী। প্রথম স্ত্রী সন্তানদের সঙ্গে সৈয়দপুরেই বাবার বাড়িতে বসবাস করেন। দ্বিতীয় স্ত্রীর সঙ্গে বৃদ্ধ চট্টগ্রামে অবস্থান করতেন। গত প্রায় ১ বছর আগে তিনি সৈয়দপুরে আসেন। এ নিয়ে উভয় স্ত্রীসহ পরিবারের লোকজনের সঙ্গে কলহের সৃষ্টি হয়।

পারিবারিক কলহের জের ধরেই মঙ্গলবার ভোরে তিনি রেললাইনে এসে সবার অজ্ঞাতে ট্রেন আসার প্রাক্কালে শুয়ে পড়েন এবং তাৎক্ষণিক ট্রেন এসে পড়লে তিনি কাটা পড়েন।

এ ব্যাপারে সৈয়দপুর রেলওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) ও মামলার তদন্তকারী কর্মকর্তা আরজিনা খাতুন বলেন, একটি অপমৃত্যু মামলা হয়েছে। পরিবারের পক্ষ থেকে কোনো আপত্তি না থাকায় তাদের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে।

(ঢাকাটাইমস/৬অক্টোবর/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :