রূপগঞ্জে শিশুকে ধর্ষণের চেষ্টা, ধর্ষক আটক

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৬ অক্টোবর ২০২০, ২১:১৪

রূপগঞ্জে তিন বছরের শিশুকে প্রলোভন দেখিয়ে এক যুবক ধর্ষণের চেষ্টা চালিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। গত মঙ্গলবারের এ ঘটনায় সোমবার সকালে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) বরাবর বিচার চেয়ে আবেদন করেছে শিশুটির পরিবার।

মঙ্গলবার দুপুরে স্থানীয় ইউপি সদস্যের সহযোগিতায় অভিযুক্ত ধর্ষককে ডেকে আনা হয়। পরে তিনি ঘটনার সত্যতা স্বীকার করলে তাকে থানা পুলিশে সোর্পদ করা হয়। উপজেলার ভুলতা ইউনিয়নের মুইরাবো এলাকায় এ ঘটনা ঘটে।

ভুক্তভোগীর পারিবারিক সূত্রে জানা যায়, গত ২৯ সেপ্টেম্বর দুপুরে মুইরাবো এলাকার আবু সাঈদের মাদকাসক্ত ছেলে সানী আলম (২২) পার্শ্ববর্তী ঘরের তিন বছরের এক মেয়েকে ফুসলিয়ে প্রলোভন দেখিয়ে নির্জন স্থানে নিয়ে যায়। এক পর্যায়ে শিশুকে ধর্ষণের চেষ্টা করে। শিশুটির আর্তচিৎকারে ধর্ষক পালিয়ে যায়।

পরে শিশুটি তার মায়ের কাছে বললে তার মা বিষয়টি স্থানীয় মাতব্বরদেরকে জানান। মাতব্বররা ঘটনার সুরহা না করায় গত সোমবার শিশুটির বাবা ইউএনওকে জানান। ইউএনও বিষয়টি ওই এলাকার ইউপি সদস্য সাইফুল ইসলামকে জানিয়ে ধর্ষককে হাজির করার নির্দেশ দেন। মঙ্গলবার দুপুরে ইউএনওর দপ্তরে সানী আলমকে হাজির করা হলে তিনি ঘটনার সত্যতা স্বীকার করেন। পরে তাকে রূপগঞ্জ থানায় সোর্পদ করা হয়।

রূপগঞ্জ থানার ওসি মাহমুদুল হাসান বলেন, এ ঘটনায় ধর্ষককে গ্রেপ্তার করা হয়েছে। মামলা প্রক্রিয়াধীন।

ইউএনও শাহ নুসরাত জাহান বলেন, এটা একটা ন্যক্কারজনক ঘটনা। লম্পটকে পুলিশের হাতে তুলে দেয়া হয়েছে।

(ঢাকাটাইমস/৬অক্টোবর/কেএম)

তারিখ ঃ ০৫/১০/২০২০ইং

আতাউর রহমান সানী

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :