কসবায় ইয়াসমিন হত্যার বিচার দাবিতে রাজপথে বাবা-মা

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৬ অক্টোবর ২০২০, ২১:২০

মেয়ের হত্যাকারীদের বিচারের দাবিতে রাজপথে নেমেছেন ব্রাহ্মণবাড়িয়ার কসবার ইয়াসমিনের পরিবার। থানার বিসারাবাড়ী গ্রামে শ্বশুরবাড়িতে ইয়াসমিনকে হত্যা করা হয়েছে বলে অভিযোগ তার বাবা-মায়ের।

মঙ্গলবার সকালে কুমিল্লার মুরাদনগর উপজেলার বাঙ্গরায় এক মানববন্ধন থেকে ইয়াসমিনের বাবা আব্দুল আউয়াল এ হত্যার বিচার দাবি জানান। তিনি অভিযোগ করেন, যৌতুকের দাবিতে গত ২ অক্টোবর রাতে নির্যাতন করে ইয়াসমিনকে হত্যা করে সিলিং ফ্যানে ঝুলিয়ে রেখে পালিয়ে যান তার স্বামী সাইফুল ও তার পরিবার। সাইফুল ও তার পরিবারের বিরুদ্ধে কসবা থানায় হত্যা মামলা করা হলেও পুলিশ এখনো তাদের গ্রেপ্তার করেনি।

মানববন্ধনে ইয়াসমিনের মা হ্যাপি আক্তার অভিযোগ করেন, মেয়ের ঘাড়, পিঠসহ শরীরের বিভিন্ন স্থানে নির্যাতনের চিহ্ন ছিল। নির্যাতনে মৃত্যু হলেও আত্মহত্যা বলে চালিয়ে দেয়ার জন্য ইয়াসমিনের মরদেহ সিলিং ফ্যানে ঝুলিয়ে রাখা হয়।

ইয়াসমিনের বাবা অভিযোগ করেন, কসবা থানা পুলিশ মরদেহের ময়নাতদন্ত করার সময় পরিবারের কোনো সদস্যকে সঙ্গে যেতে দেয়নি। পুলিশ প্রথমে মামলা নিতে চায়নি বলেও অভিযোগ করেন তিনি।

নয় মাস আগে কসবার বিসারাবাড়ী গ্রামের নূর মোহাম্মদের ছেলে সৌদিপ্রবাসী সাইফুলের সঙ্গে ইয়াসমিনের বিয়ে হয়। ইয়াসমিনের বাড়ি কুমিল্লার মুরাদনগর উপজেলার বাঙ্গরা বাজার থানার সিমানাপাড় গ্রামে।

(ঢাকাটাইমস/১০অক্টোবর/বিইউ/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :