লংগদুতে ধর্ষণের ঘটনায় থানায় মামলা

রাঙামাটি প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৬ অক্টোবর ২০২০, ২২:৩০

রাঙামাটির লংগদুর আটারকছড়া ইউনিয়নে করল্যাছড়িতে কলেজছাত্রীকে ধর্ষণের ঘটনায় লংগদু থানায় মামলা করেছে ভুক্তভোগীর মা। লংগদু থানার ওসি সৈয়দ মোহাম্মদ নূর মামলার সত্যতা নিশ্চিত করে বলেন মঙ্গলবার দুপুরে ভুক্তভোগীকে ডাক্তারি পরীক্ষার জন্য রাঙামাটি জেনারেল হাসপাতালে নেয়া হয়েছে।

এ ঘটনায় অভিযুক্ত করল্যাছড়ি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুর রহিম পলাতক রয়েছেন।

ডাক্তারি পরীক্ষা করতে এসে ভুক্তভোগীর মা বলেন, গত ২৫ সেপ্টেম্বর সকালে নিজেদের ছাগল খুঁজতে করল্যাছড়ি উচ্চ বিদ্যালয়ের দিকে যান তার মেয়ে। এ সময় বিদ্যালয়ে ছিলেন প্রধান শিক্ষক আব্দুর রহিম। এ সময় তার মেয়েকে লেবু নিয়ে যাওয়ার কথা বলে বিদ্যালয়ে ডাকেন। মেয়েটি বিদ্যালয়ের কক্ষে প্রবেশ করতেই কক্ষের দরজা বন্ধ করে ধর্ষণ করেন শিক্ষক। পরে এ ঘটনাটি কাউকে না জানানো এবং জানালে প্রাণনাশের হুমকি দেন আব্দুর রহিম। এ হুমকি পেয়ে মেয়ে আতঙ্কগ্রস্ত হয়ে পড়ে। কারো সঙ্গে কথা বলা বন্ধ করে। পরে বিষয়টি তাকে জানায়। এ ঘটনার অভিযুক্ত আব্দুর রহিমকে গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন ভুক্তভোগীর মা।

লংগদু থানার ওসি সৈয়দ মোহাম্মদ নুর বলেন, এ ঘটনায় লংগদু থানায় মামলা নেয়া হয়েছে। পুলিশ অপরাধীকে গ্রেপ্তারের চেষ্টা চালাচ্ছে। ভুক্তভোগীকে পুলিশের নিরাপত্তার হেফাজতে নিয়ে মঙ্গলবার রাঙামাটি জেনারেল হাসপাতালে ডাক্তারি পরীক্ষার জন্য পাঠানো হয়েছে।

রাঙামাটি জেনারেল হাসপাতালের আবাসিক কর্মকর্তা মো. শওকত আকবর খান বলেন, লংগদু ধর্ষণের ঘটনায় ভিকটিমকে হাসপাতালে আনা হয়েছে। গাইনি বিভাগে তার ডাক্তারি পরীক্ষা করতে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হয়েছে।

(ঢাকাটাইমস/৬অক্টোবর/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :