নোয়াখালীতে শিশু ও নারী ধর্ষণে গ্রেপ্তার ২

নোয়াখালী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৮ অক্টোবর ২০২০, ২২:৫১

নোয়াখালীর সুবর্ণচরে শিশু (৫) ও কবিরহাট উপজেলায় এক বিধবা নারীকে (৪৫) ধর্ষণের অভিযোগ উঠেছে। ঘটনায় হেলাল উদ্দিন (২২) ও আরমান হোসেন লালু (২১) নামে দুই যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। ধর্ষণের শিকার ওই নারী (৪৫) বর্তমানে পাঁচ মাসের অন্তঃসত্ত্বা বলে জানা গেছে।

বৃহস্পতিবার বিকালে গ্রেপ্তারদের বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে। গ্রেপ্তাররা হচ্ছেন- সুবর্ণচর উপজেলার চর নোমান গ্রামের জসিম উদ্দিনের ছেলে হেলাল উদ্দিন ও কবিরহাট উপজেলার ধানসিঁড়ি ইউনিয়নের জগদানন্দ গ্রামের সমিতির দোকান এলাকার মনির হোসেনের ছেলে আরমান হোসেন লালু।

পুলিশ জানায়, মঙ্গলবার রাতে সুবর্ণচর উপজেলার মোহাম্মদ ইউনিয়নের চর নোমান এলাকার ওই শিশুটি তার বাবার সাথে নিজেদের মুরগির খামারে যায়। সেখানে খেলতে খেলতে সে ঘুমিয়ে পড়লে তার বাবা খামারের একটি কক্ষে তাকে ঘুমে রেখে বাড়িতে চলে যান। এই সুযোগে রাতে খামারের কর্মচারী হেলাল শিশুটিকে একা পেয়ে ধর্ষণ করে। শিশুটির চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে লম্পট হেলাল পালিয়ে যায়।

নোয়াখালীর সুবর্ণচরে পাঁচ বছরের এক শিশু ধর্ষণের শিকার হয়েছে। বুধবার মধ্যরাতে উপজেলার মোহাম্মদপুর ইউনিয়ন এলাকার একটি মুরগির খামারে এ ঘটনা ঘটেছে। শিশুটিকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ অভিযুক্ত হেলাল উদ্দিনকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো করেছে। গ্রেপ্তার হেলাল চর নোমান গ্রামের জসিম উদ্দিনের ছেলে। এ ঘটনায় শিশুটির পিতা বাদী হয়ে বৃহস্পতিবার দুপুরে ২টা চরজব্বার থানায় হেলাল উদ্দিনের বিরুদ্ধে একটি মামলা করেছেন।

চরজব্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহেদ উদ্দিন বলেন, রাতেই শিশুটিকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। শিশু ধর্ষণের অভিযোগে হেলাল উদ্দিন নামে এক যুবকে গ্রেপ্তার করা হয়েছে। তাকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

অপরদিকে, গত কয়েক মাস আগে জেলার কবিরহাট উপজেলার ধানসিঁড়ি ইউনিয়নের জগদানন্দ গ্রামের সমিতির দোকান এলাকায় এক বিধবা নারী ধর্ষণের শিকার হয়েছে এমন অভিযোগে গত ৩ অক্টোবর কবিরহাট থানায় একটি মামলা করেন। অভিযোগে সূত্র ধরে মঙ্গলবার গভীর রাতে পুলিশ অভিযান চালিয়ে মামলার প্রধান আসামি আরমান হোসেন লালুকে গ্রেপ্তার করে।

অভিযোগ সূত্রে জানা গেছে, বিধবা ও কিছুটা মানসিক প্রতিবন্ধী ওই নারী সমিতির দোকান এলাকায় বসবাস করত। ছেলেরা বিভিন্ন এলাকায় কাজ করায় প্রায় সময় তিনি বাড়িতে একা থাকতেন। গত কয়েক মাস আগে আরমান তার তিন সহযোগীকে নিয়ে ওই বিদবার ঘরে ডুকে। এসময় অস্ত্রের ভয় দেখিয়ে আরমান বিধবাকে ধর্ষণ করে। ওই নারী অন্তঃসত্ত্বা হলে বিষয়টি সবার নজরে আসে। বর্তমানে তিনি পাঁচ মাসের অন্তঃসত্ত্বা।

কবিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মির্জা মোহাম্মদ হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নির্যাতিতা নারীর দায়ের করা মামলার প্রধান আসামিকে গ্রেপ্তার করে বৃহস্পতিবার কারাগারে প্রেরণ করা হয়েছে। গত ৩ অক্টোবর ওই নারীর ডাক্তারি পরীক্ষা সম্পন্ন করা হয়েছে।

(ঢাকাটাইমস/৮অক্টোবর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

ফেসবুক আইডি ক্লোন করে প্রতারণার মাধ্যমে অর্থ আত্মসাৎ, যুবক গ্রেপ্তার

ফরিদপুর প্রেসক্লাবের নবনির্বাচিত নেতৃবৃন্দের সঙ্গে পুলিশ সুপারের মতবিনিময়

পতেঙ্গায় ফিশিং বোটের ইঞ্জিন বিস্ফোরণে ৪ জন দগ্ধ

চট্টগ্রামে ঈদকে সামনে রেখে জালনোট চক্রের ৩ সদস্য গ্রেপ্তার

বরিশালে নামাজের সময় মসজিদের এসি বিস্ফোরণ

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দ্রুতগতির লেনে যাত্রী নামানোর অপরাধে ৩৩ যানবাহনকে মামলা 

বরগুনা প্রেসক্লাব দখলের মামলায় ৭ জন কারাগারে  

পর্যটকদের আকৃষ্ট করছে তাহিরপুরের শহীদ সিরাজ লেক

ঝিনাইদহে ভর্তুকি মূল্যে টিসিবির পণ্য বিক্রি শুরু

ঢাকা-ময়মনসিংহ সড়কে বেতন বৃদ্ধির দাবিতে শ্রমিকদের বিক্ষোভ

এই বিভাগের সব খবর

শিরোনাম :