৯৯৯-এ কল দিয়ে রক্ষা পেলেন বেগমগঞ্জের এক গৃহবধূ

নোয়াখালী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৯ অক্টোবর ২০২০, ১৮:৪৯

নোয়াাখালীর বেগমগঞ্জ উপজেলার একলাশপুর ইউনিয়নের জয়কৃষ্ণপুর গ্রামে গৃহবধূ নির্যাতনের রেশ কাটতে না কাটতেই এবার একই উপজেলার গোপালপুরে কু-প্রস্তাবে রাজি না হওয়ায় এক প্রবাসীর স্ত্রীর বাড়িতে হামলা ও ভাঙচুর চালিয়ে একদল সন্ত্রাসী। স্থানীয় সাদ্দাম বাহিনী এ হামলা চালিয়ে বলে অভিযোগ এনে একটি মামলা করেছেন ওই গৃহবধূ।

শুক্রবার বিকালে গৃহবধূ বাদী হয়ে বেগমগঞ্জ মডেল থানায় একটি অভিযোগ করেন। এর আগে বৃহস্পতিবার গভীর রাতে গোপালপুর ইউনিয়নের চাঁনকাশিমপুর গ্রামে এ হামলার ঘটনা ঘটে।

অভিযোগ সূত্রে জানা গেছে, বেগমগঞ্জ উপজেলার গোপালপুর ইউনিয়নের চাঁনকাশিমপুর গ্রামের কুয়েত প্রবাসীর স্ত্রী, শাশুড়ি, ৮ ও ৫ বছরের দুটি শিশু সন্তান নিয়ে স্বামীর বাড়িতে বসবাস করেন। একই গ্রামের সাদ্দাম বাহিনীর প্রধান সাদ্দাম তার সহযোগীদের নিয়ে দীর্ঘদিন থেকে তাকে কু-প্রস্তাব দিয়ে আসছিল। এতে তিনি রাজি হননি। এতে ক্ষিপ্ত হয়ে গৃহবধূকে সাদ্দাম বিভিন্নভাবে হুমকি দিতে শুরু করে। অব্যাহত হুমকিতে তিনি বাবার বাড়ি একই উপজেলার জিরতলি ইউনিয়নে চলে যান।

গৃহবধূ অভিযোগ করে বলেন, শাশুড়ির অসুস্থতার খবর পেয়ে তিনি গত দুই দিন আগে স্বামীর বাড়িতে আসেন। বৃহস্পতিবার বিকালে সাদ্দাম ও তার লোকজন দফায় দফায় বাড়িতে এসে আবার তাকে অনৈতিক কাজের প্রস্তাব দেন। রাতে সাদ্দাম ও তার লোকজন প্রবাসীর দালানের ছাদের ওপর ইয়াবা সেবন করে রাত ১২টার দিকে বসতঘরের দরজার কড়া নাড়ে। দরজা না খোলায় সাদ্দাম ও তার লোকজন প্রবাসীর দালানের দরজা ও জানালায় ভাঙচুর করে। কোন উপায় না পেয়ে ওই গৃহবধূ পুলিশের ৯৯৯ নাম্বারে কল দিয়ে পুলিশকে ঘটনা জানান। খবর পেয়ে বেগমগঞ্জ থানা পুলিশ রাত ১টার দিকে ওই নারীর বাড়িতে পৌঁছে। পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায় সন্ত্রাসীরা।

বেগমগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুনুর রশিদ চৌধুরী বলেন, ঘটনায় প্রবাসীর স্ত্রী একটি লিখিত অভিযোগ করেছেন। তদন্ত করে অভিযুক্তদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

(ঢাকাটাইমস/৯অক্টোবর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

ফেসবুক আইডি ক্লোন করে প্রতারণার মাধ্যমে অর্থ আত্মসাৎ, যুবক গ্রেপ্তার

ফরিদপুর প্রেসক্লাবের নবনির্বাচিত নেতৃবৃন্দের সঙ্গে পুলিশ সুপারের মতবিনিময়

পতেঙ্গায় ফিশিং বোটের ইঞ্জিন বিস্ফোরণে ৪ জন দগ্ধ

চট্টগ্রামে ঈদকে সামনে রেখে জালনোট চক্রের ৩ সদস্য গ্রেপ্তার

বরিশালে নামাজের সময় মসজিদের এসি বিস্ফোরণ

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দ্রুতগতির লেনে যাত্রী নামানোর অপরাধে ৩৩ যানবাহনকে মামলা 

বরগুনা প্রেসক্লাব দখলের মামলায় ৭ জন কারাগারে  

পর্যটকদের আকৃষ্ট করছে তাহিরপুরের শহীদ সিরাজ লেক

ঝিনাইদহে ভর্তুকি মূল্যে টিসিবির পণ্য বিক্রি শুরু

ঢাকা-ময়মনসিংহ সড়কে বেতন বৃদ্ধির দাবিতে শ্রমিকদের বিক্ষোভ

এই বিভাগের সব খবর

শিরোনাম :