রাজু আলীমের নায়িকা পপি

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১০ অক্টোবর ২০২০, ১১:৪৯

কবি, সাংবাদিক, উপস্থাপক, বিখ্যাত টিভি প্রযোজক, চলচ্চিত্র পরিচালক রাজু আলীম এই সময়ে এক আলোচিত নাম। বর্তমানে তিনি চ্যানেল আইয়ের ঊর্ধ্বতন কর্মকর্তা হিসেবে কর্মরত আছেন।

সম্প্রতি ‘ভালোবাসার প্রজাপতি’ নামক একটি ছবির পরিচালক হিসেবে কাজ করছেন তিনি। পরিচালনার পাশাপাশি এই ছবিতে অভিনয় ও গল্পকার হিসেবেও তিনি ভিন্নধর্মী কিন্তু সমসাময়িক প্রেক্ষাপট তুলে ধরার চেষ্টা করছেন।

করোনাকালীন সময়ে আমাদের প্রেম, মানবিকতা এবং করোনার ফলে আমাদের সামাজিক এবং ব্যক্তিগত জীবনে কতটা প্রভাব পড়ছে এটাই দেখাতে চেয়েছেন রাজু আলীম। গত ১৮ সেপ্টেম্বর থেকে শুরু হয়েছে ছবির শুটিং। ইমপ্রেস টেলিফিল্মের ব্যানারে এটি যৌথভাবে পরিচালনা করবেন রাজু আলীম ও মাসুমা তানি।

উল্লেখ্য, এর আগে রাজু আলীমের পরিচালনায় ইমপ্রেস টেলিফিল্মের সিনেমা ‘ভালোবাসার রাজকন্যা’ নন্দিত ছবি হিসেবে আলোচিত হয়েছিল। এই ছবিতে অভিনয় করেছিলেন মৌসুমী হামিদ এবং শিপন মিত্র।

‘ভালোবাসার প্রজাপতি’ ছবিতে অভিনয় করছেন দেশের জনপ্রিয় চিত্রনায়িকা পপি ও সময়ের আলোচিত অভিনেতা শিপন মিত্র। এই ছবিতে পপির প্রেমিক স্বামীর চরিত্রে অভিনয় করেছেন সাংবাদিক, প্রযোজক ও চলচ্চিত্র পরিচালক রাজু আলীম।

বলা যায়, এই প্রথম চিত্রনায়ক হিসেবে আত্মপ্রকাশ করলেন রাজু আলীম। এছাড়াও অভিনয় করেছেন খালিদ মাহবুব তুর্য, মিস ইউনিভার্স বাংলাদেশ শিলা ঈশ্বরী, আলিশা, নবাগত প্রিয়মনি, লাক্স তারকা তানিন তানহা, ফেস অফ এশিয়া মেহেদী পলাশ, ডিজে সোনিকা ডক্টর তেহরিনসহ আরও অনেকে।

‘ভালোবাসার প্রজাপতি’ ছবিতে ৫টি গান থাকবে। ইতিমধ্যে দুটি গানের রেকর্ডিং শেষ হয়েছে। ডিজে সোনিকার গানটি সিনেমার গান হিসেবে আলাদা একটা মাত্রা যোগ করবে বলেই মনে করছেন পরিচালকদ্বয়। অনিমা রায়ের গাওয়া একটি রবীন্দ্র সংগীত রয়েছে এই ছবিতে।

গান লিখেছেন রাজু আলীম, সারওয়ার উল ইসলাম। গানে আরও কণ্ঠ দিয়েছেন সাবরিনা সাবা, বৃষ্টি, কামাল উদ্দিন প্রমুখ। কাহিনি , নির্মাণ, অভিনয়, গান সব মিলিয়ে ‘ভালোবাসার প্রজাপতি’ দর্শকদের কাছে জনপ্রিয়তা পাবে বলেই আশা করছেন রাজু আলীম।

ইতিমধ্যে প্রথম ধাপের কাজ শেষ হয়েছে। এই সময়ে দাঁড়িয়ে এটি একটি ভিন্নধর্মী সাহসী ছবি বলেই এটিকে অভিহিত করেছেন নির্মাতা রাজু আলীম। প্রেম, বাস্তবতা, করোনাকালে আমাদের ফ্রন্টলাইনের যোদ্ধাদের জীবন যাপন নিয়েই এই ছবির গল্প।

তাই একেবারে আর্ট বা কমার্শিয়াল কোনো ধারার নয় আবার একদিক থেকে দেখতে গেলে ‘ভালোবাসার প্রজাপতি’ একটি অন্যরকম ধারার বিনোদনের সিনেমা হবে বলে জানিয়েছেন নির্মাতা এবং প্রযোজনা সংস্থা ইমপ্রেস টেলিফিল্ম।

ঢাকাটাইমস/১০অক্টোবর/এসকেএস

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :