লালমনিরহাটে কিশোরীকে ধর্ষণের অভিযোগ, একজন গ্রেপ্তার

লালমনিরহাট প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১০ অক্টোবর ২০২০, ২০:২৯

লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলায় এক কিশোরী ট্রেনযাত্রীকে কাকিনা স্টেশনের পাশে দলবদ্ধ ধর্ষণের অভিযোগ উঠেছে। পুলিশ মেয়েটিকে উদ্ধার করেছে এবং শনিবার ১০ জনকে আসামি করে নারী ও শিশু নির্যাতন আইনে একটি মামলা করেছে মেয়েটি। অভিযুক্ত মূল আসামি রকি আহম্মেদকে শুক্রবার রাতে গ্রেপ্তার করেছে পুলিশ।

পুলিশ ও ভুক্তভোগী কিশোরী জানায়, গত সোমবার কিশোরীর নিজ বাড়ি পাটগ্রাম উপজেলার বাউড়া এলাকা থেকে সন্ধ্যায় লালমনিরহাটগামী আন্তঃনগর করতোয়া এক্সপ্রেস ট্রেনে কাউনিয়ার উদ্দেশ্যে রওয়ানা হয়। ট্রেন কালীগঞ্জের কাকিনা স্টেশনে থামলে ওই কিশোরী নাস্তা করতে নেমে পড়ে।

এ সময় কাকিনা স্টেশনে কাকিন্ এলাকার আজিবরের ছেলে রকির সঙ্গে পরিচিত হয়ে ওই কিশোরী কাউনিয়া যাচ্ছে বলে জানায়। তখন রকিও নিজেকে কাউনিয়ার বাসিন্দা বলে পরিচয় দেন। এরই মধ্যে ট্রেনটি স্টেশন ছেড়ে গেলে রকি অটোরিকশায় করে কাউনিয়া যাবেন এবং সেই অটোরিকশায় কিশোরীকে বাড়ি পৌঁছে দেয়ার প্রতিশ্রুতি দেন।

প্রতিশ্রুতি অনুযায়ী একটি অটোরিকশায় রকি ওই কিশোরীকে নিয়ে কাউনিয়া যাওয়ার কথা বলে বিভিন্ন সড়ক ঘুরে মধ্যরাতে একটি সেচ পাম্পের নির্জন ঘরে নিয়ে যান। সেখানে রকি তার সাতজন বন্ধু মিলে পালাক্রমে কিশোরীকে ধর্ষণ করেন। পরদিন ৭ অক্টোবর সকালে মুখ না খোলার শর্তে কিশোরীকে মুক্তি দেন চার যুবক।

পরে অসুস্থ কিশোরী পথ ভুলে গেলে স্থানীয়রা তাকে জিজ্ঞাসাবাদ করে। এরপর সে বিষয়টি বিস্তারিত খুলে বলে এবং স্থানীয়রা তাকে কালিগঞ্জ থানায় পাঠায়।

শনিবার কালীগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) ফরহাদ হোসেন বলেন, মেয়েটির দেয়া তথ্য মতে প্রাথমিক তদন্ত শুরু করেছে কালীগঞ্জ থানা পুলিশ। একই সঙ্গে অভিযুক্তদের প্রকৃত পরিচয় প্রায় নিশ্চিত হওয়া গেছে। এ ঘটনায় মূল আসামি রকি আহম্মেদকে গ্রেপ্তার করা হয়েছে। ঘটনার শিকার কিশোরী পুলিশ হেফাজতে রয়েছে।

(ঢাকাটাইমস/১০অক্টোবর/কেএম)

মাজহারুল ইসলাম বিপু

লালমনিরহাট

মোবাঃ ০১৭৫৫৫৩৭৩৩৭

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :