গাইবান্ধায় ইউপি নির্বাচনে আ.লীগের বিদ্রোহী প্রার্থী জয়ী

গাইবান্ধা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১০ অক্টোবর ২০২০, ২১:১৯

গাইবান্ধা সদর উপজেলার সাহপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী (স্বতন্ত্র, চশমা প্রতীক) গোলাম মওলা তিন হাজার ৬৯১ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম আওয়ামী লীগ প্রার্থী (নৌকা প্রতীক) রেকায়েতুল ইসলাম রিংকু তিন হাজার ৫১৪ ভোট পেয়েছেন।

সদর উপজেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং অফিসার আব্দুল লতিফ সন্ধ্যা ৭টায় তার দফতর থেকে বেসরকারিভাবে নির্বাচনের ফলাফল ঘোষণা করেন।

নির্বাচনে অন্যান্য প্রার্থী মশিউর রহমান সরকার (স্বতন্ত্র, আনারস প্রতীক) তিন হাজার ৩৬৬ ভোট, বিএনপি প্রার্থী (ধানের শীষ প্রতীক) সাজ্জাদুর রহমান এক হাজার ৬৬৪ ভোট, রেজওয়ান সরকার (স্বতন্ত্র, ঘোড়া প্রতীক) ৪০৪ ভোট এবং জাসদ প্রার্থী মোস্তফা শেখ (মশাল প্রতীক) ৬৪টি ভোট পেয়েছেন।

রিটার্নিং অফিসার সদর উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. আব্দুল লতিফ ঢাকাটাইমসকে বলেন, আইনশৃঙ্খলা বাহিনীর কঠোর নিরাপত্তার মধ্য দিয়ে সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে ভোটগ্রহণ সম্পন্ন হয়েছে। ২০ হাজার ২৯৭ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেছেন। তাদের মধ্যে পুরুষ ভোটার নয় হাজার ৮৭১ জন এবং মহিলা ভোটার ১০ হাজার ৪২৬ জন।

উল্লেখ্য, গত বছরের ২১ নভেম্বর গাইবান্ধা সদর উপজেলার ৪ নম্বর সাহাপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহবুবুর রহমান টুলু মারা যাওয়ায় পদটি শূন্য হয়।

(ঢাকাটাইমস/১০অক্টোবর/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :