৯৯৯-এ কল দিয়ে গৃহবধূর রক্ষা, সাদ্দাম বাহিনীর তিন সদস্য গ্রেপ্তার

নোয়াখালী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১০ অক্টোবর ২০২০, ২১:৪৫

নোয়াাখালীর বেগমগঞ্জ উপজেলার গোপালপুরে কু-প্রস্তাবে রাজি না হওয়ায় এক প্রবাসীর স্ত্রীর বাড়িতে হামলা ও ভাঙচুরের ঘটনায় দায়ের করা মামলায় সাদ্দাম বাহিনীর তিন সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। অভিযোগের কয়েক ঘন্টার মধ্যে তাদের গ্রেপ্তার করতে সক্ষম হয় পুলিশ। গ্রেপ্তার সবাই ওই মামলায় এজাহারভুক্ত আসামি।

শুক্রবার গভীর রাতে গোপালপুর ইউনিয়নের কোটরা মহব্বতপুর গ্রামে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তাররা হচ্ছেন, ফরহাদ হোসেন (২২), ডিজে পারভেজ (২৪) ও নেছার উদ্দিন দুখু (২৭)।

বেগমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুন উর রশিদ চৌধুরী বিষয়টি নিশ্চিত করে জানান, ঘটনায় শুক্রবার ওই প্রবাসীর স্ত্রী বাদী হয়ে ছয়জনের নাম উল্লেখ ও অজ্ঞাতনামা আরো একাধিক ব্যক্তিকে আসামি করে একটি মামলা করেন। এরপর অভিযান চালিয়ে অভিযুক্ত তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। অপর আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

প্রসঙ্গত, গোপালপুর ইউনিয়নের চাঁনকাশিমপুর গ্রামের কুয়েত প্রবাসীর স্ত্রী শাশুড়ি, ৮ ও ৫ বছরের দুটি শিশু সন্তান নিয়ে স্বামীর বাড়িতে বসবাস করেন। একই গ্রামের সাইদুল হকের ছেলে স্থানীয় সাদ্দাম বাহিনীর প্রধান সাদ্দাম তার সহযোগীদের নিয়ে দীর্ঘদিন থেকে তাকে কু-প্রস্তাব দিয়ে আসছিল। এতে তিনি রাজি হননি। এতে বৃহস্পতিবার রাতে সাদ্দাম ও তার লোকজন প্রবাসীর বসত দালানের ছাদের ওপর ইয়াবা সেবন করে রাত ১২টার দিকে বসতঘরের দরজার কড়া নাড়ে। দরজা না খোলায় সাদ্দাম ও তার লোকজন প্রবাসীর দালানের দরজা ও জানালা ভাঙচুর করে। কোন উপায় না পেয়ে ওই গৃহবধূ ৯৯৯ নাম্বারে কল দিয়ে পুলিশকে ঘটনা জানান। খবর পেয়ে বেগমগঞ্জ থানা পুলিশ রাত ১টার দিকে ওই নারীর বাড়িতে পৌঁছলে সন্ত্রাসীরা পালিয়ে যায়।

(ঢাকাটাইমস/১০অক্টোবর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :