ফতুল্লায় কিশোর গ্যাংয়ের ১১ সদস্য গ্রেপ্তার

নারায়ণগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১০ অক্টোবর ২০২০, ২১:৫৫

নারায়ণগঞ্জের ফতুল্লায় র‌্যাব-১১ অভিযান চালিয়ে কিশোর গ্যাংয়ের অপহরণকারী চক্রের ১১ সদস্যকে গ্রেপ্তার করেছে। ওই সময় অপহৃতকে উদ্ধার করা হয়। শনিবার বিকালে র‌্যাব-১১ এর সিনিয়র সহকারী পরিচালক সিনিয়র সহকারী পুলিশ সুপার সুমিনুর রহমান এ তথ্য জানান।

তিনি জানান, র‌্যাব-১১ এর একটি আভিযানিক দল ৯ অক্টোবর রাতে নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা মডেল থানার চাঁনমারী মাউরাপট্টি সেকশন মাঠ এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করে কিশোর গ্যাংয়ের ১১ সদস্যকে গ্রেপ্তার করেছে।

গ্রেপ্তাররা হলো- রাসেল মিয়া ওরফে রাসেল (১৮), জালাল (১৮), আমিনুল ইসলাম (২৩), জনি ওরফে শফিকুল ইসলাম (১৮), জাকির হোসেন ওরফে জাকির (১৮), আনোয়ার (১৮), জুয়েল রানা (২২), আবু নাঈম (১৮), ফেরদৌস ইসলাম (১৮), আব্দুল্লাহ ওরফে শুভ (২৪), ও সাইফুল ইসলাম ওরফে শান্ত (১৮)।

র‌্যাব আরও জানায়, তারা সবাই দুষ্কৃতিকারী ও কিশোর গ্যাং গ্রুপের সক্রিয় সদস্য। তারা দীর্ঘদিন যাবত রাস্তা ঘাটে পরিকল্পিতভাবে দলবদ্ধ হয়ে সংঘাত সৃষ্টি ও জনমনে ভয়ভীতি দেখিয়ে এলাকায় ত্রাস সৃষ্টি করে আসছিল। এছাড়াও ওই এলাকায় কোন অপরিচিত লোক এলে জিম্মি করে মূল্যবান জিনিসপত্র ছিনিয়ে নেয়।

৮ অক্টোবর বৃহস্পতিবার কিশোর গ্যাং গ্রুপের ওই সদস্যরা অপর এক কিশোরকে অপহরণ করে চাঁনমারী মাউরাপট্টি সেকশনমাঠ এলাকায় একটি পরিত্যক্ত ভবনে আটকে রাখে এবং মারধর করে তার কাছে থেকে তিন হাজার টাকা ছিনিয়ে নেয়। পরবর্তীতে ভিকটিমের মায়ের কাছ ফোন করে ৪০ হাজার টাকা মুক্তিপণ দাবি করে। ভিকটিমের মা ১০ হাজার টাকা দিবে বলে জানায়।

তারপর ভিকটিমের মা র‌্যাবের কাছে একটি অভিযোগ করে। ভিকটিমের মায়ের অভিযোগের ভিত্তিতে র‌্যাব-১১ ঘটনার সত্যতা পেয়ে গত ৯ অক্টোবর রাতে র‌্যাব-১১ এর বিশেষ একটি আভিযানিক দল ভিকটিমকে উদ্ধার করে ওই কিশোর গ্যাং-এর ১১ জন সক্রিয় সদস্যকে গ্রেপ্তার করে।

অন্যদিকে ৯ অক্টোবর রাতে ফতুল্লার ইসদাইর বুড়ির দোকান এলাকায় কিশোর গ্যাংয়ের দুই গ্রুপের সংঘর্ষে নাঈম নামের একজন নিহত হয়েছে। নিহত নাঈম ইসদাইর এলাকার মৃত খলিল মিয়ার ছেলে।

(ঢাকাটাইমস/১০অক্টোবর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :