সাশ্রয়ী দামে নতুন ফোন আনল অপো

তথ্যপ্রযুক্তি প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ১১ অক্টোবর ২০২০, ১৪:৩৬ | প্রকাশিত : ১১ অক্টোবর ২০২০, ১৪:১৫

বিশ্বের শীর্ষস্থানীয় স্মার্টফোন ব্র্যান্ড একটি অনলাইন ইভেন্টের মাধ্যমে ৮ অক্টোবর অপো এফ১৭ স্মার্টফোন ও সর্বাধুনিক ট্রু ওয়্যারলেস স্টেরিও (টিডব্লিউএস) অপো এনকো ডব্লিউ৫১ উন্মোচন করেছে। জনপ্রিয় মডেল ও অভিনয় শিল্পী সাফা কবির এ অনুষ্ঠানে উপস্থিত হয়ে অসাধারণ এ ডিভাইসগুলো উন্মোচন করেন।

ইতোমধ্যে ডিভাইস দুটির প্রি-অর্ডার শুরু হয়েছে। অপো এফ১৭-এর মূল্য নির্ধারণ করা হয়েছে ২২ হাজার ৯৯০ টাকা। অন্যদিকে অপো এনকো ডব্লিউ৫১ ডিভাইসটির দাম ৭ হাজার ৯৯০ টাকা। আগামী ১৪ অক্টোবর থেকে আনুষ্ঠানিকভাবে ডিভাইসগুলোর বিক্রি শুরু করবে অপো। প্রি-অর্ডার করলেই গ্রাহকরা পাবেন অপোর আকর্ষণীয় গিফট বক্স, যাতে থাকছে পানির বোতল, ফোন স্ট্যান্ড, ফোন রিং হোল্ডার।

ঝকঝকে ভিজ্যুয়াল এক্সপেরিয়েন্স দিতে চোখ ধাঁধানো লাকি অরেঞ্জ অপো এফ১৭ ডিভাইসটিতে রয়েছে ৬.৪৪ ইঞ্চি ২৪০০X১০৮০ এফএইচডি+ ডিসপ্লে, ডিসপ্লেটি গরিলা গ্লাস ৩ দ্বারা সুরক্ষিত এবং এর স্ক্রিন টু বডি অনুপাত ৯০.৭ শতাংশ। এফ১৭ ডিভাইসটিতে রয়েছে আল্ট্রা ওয়াইড কোয়াড ক্যামেরা, যাতে আছে ১৬ মেগাপিক্সেলের মূল ক্যামেরা, ৮ মেগাপিক্সেলের ওয়াইড-অ্যাঙ্গেল লেন্স এবং সবসময় দুর্দান্ত ছবি তোলার জন্য রয়েছে ২ মেগাপিক্সেলের দুটি মনো ক্যামেরা। চমৎকার সেলফি তোলার জন্য ডিভাইসটির সামনে রয়েছে সনি আইএমএক্স৪৭১ সেন্সরের ১৬ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা। ডিভাইসটির শক্তিশালী ৪,০১৫ মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারি দ্রুত গতিতে চার্জের জন্য থাকছে ৩০ ওয়াটের ভোক ফ্ল্যাশ চার্জ ৪.০।

ডিভাইসটিতে রয়েছে ৮গিগাবাইট এলপিডিডিআর৪এক্স র‌্যাম, স্ন্যাপড্রাগন ৬৬২ চিপসেট ও ১২৮ গিগাবাইটের ইউএফএস ২.১ ইন্টারনাল স্টোরেজ। দুর্দান্ত ফিচারে এ ডিভাইসটি স্মার্টফোন ব্যবহারের দুর্দান্ত অভিজ্ঞতা দেবে।

এফ১৭ স্মার্টফোনের পাশাপাশি প্রতিষ্ঠানটি হাইব্রিড অ্যাক্টিভ ক্যান্সেলেশন, ট্রিপল মাইক্রোফোন নিয়ে ক্যান্সেলেশনে মিউজিক উপভোগ ও ফোনে কথা বলার জন্যে অপো এনকো ডব্লিউ৫১ নিয়ে এসেছে। বাইনরাল লো-ল্যাটেন্সি থাকায় দ্রুত ট্রান্সমিশন নিশ্চিৎ করবে। ধুলা ও পানি প্রতিরোধের জন্য ডিভাইসটিতে রয়েছে আইপি৫৪ রেটিং এবং যা ২৪ ঘন্টা মিউজিক প্লেব্যাক দিবে।

(ঢাকাটাইমস/১১অক্টোবর/এজেড)

সংবাদটি শেয়ার করুন

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা