নড়াইলে বাংলাদেশ প্রেস কাউন্সিলের বই বিতরণ

প্রকাশ | ১১ অক্টোবর ২০২০, ১৫:৫২ | আপডেট: ১১ অক্টোবর ২০২০, ১৬:৪৬

নড়াইল প্রতিনিধি, ঢাকাটাইমস

মুজিববর্ষ উপলক্ষে বাংলাদেশ প্রেস কাউন্সিলের পক্ষ থেকে নড়াইল প্রেসক্লাবে বই বিতরণ করা হয়েছে। রবিবার বেলা ১১টার দিকে এ বই বিতরণ কার্যক্রমের উদ্বোধন করা হয়।

ঢাকা থেকে ভিডিও কনফারেন্সে এর উদ্বোধন করেন বাংলাদেশ প্রেস কাউন্সিলের চেয়ারম্যান বিচারপতি মমতাজ উদ্দিন আহমেদ। এসময় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, মুক্তিযুদ্ধ ও সাংবাদিকতা বিষয়ক বইসহ বিভিন্ন বিষয়ভিত্তিক ৩৭টি বই নড়াইল প্রেস ক্লাবকে দেওয়া হয়।

বিচারপতি মমতাজ উদ্দিন আহমেদ ভিডিও কনফারেন্সে বলেন, ‘সাংবাদিকরা জাতির বিবেক। তাদের লেখনীর মাধ্যমে সত্য ও সুন্দর কথা উঠে আসে। তাই বর্তমান প্রজন্মকে বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধের ইতিহাস সঠিকভাবে জানাতে সারাদেশের প্রেসক্লাবগুলোতে বই উপহার দেয়া হচ্ছে। এরই ধারাবাহিকতায় প্রথম পর্যায়ে ২২টি জেলার প্রেসক্লাবে বই দেয়ার কাজ শুরু হয়েছে। ইতোমধ্যে কয়েক জেলায় বই বিতরণ সম্পন্ন হয়েছে।’

নড়াইল প্রেসক্লাবের সভাপতি এনামুল কবির টুকুর সভাপতিত্বে এসময় আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ প্রেস কাউন্সিলের সচিব শাহ্ আলম, দৈনিক সংবাদের ভারপ্রাপ্ত সম্পাদক খন্দকার মুনীরুজ্জামান, প্রেস কাউন্সিল চেয়ারম্যানের ব্যক্তিগত সহকারী শহিদুল ইসলাম, নড়াইল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শামীমুল ইসলাম টুলু, সহসভাপতি সৈয়দ নাইমুর রহমান ফিরোজ ও মুনীর চৌধুরী, সাবেক সভাপতি আলমগীর সিদ্দিকী, সাবেক সহসভাপতি সুলতান মাহমুদ, সাবেক সাধারণ সম্পাদক মির্জা নজরুল ইসলামসহ গণমাধ্যমকর্মীরা।

(ঢাকাটাইমস/১১অক্টোবর/পিএল)