মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির সাংবাদিকতা বিভাগের ‘গ্রাজুয়েট ডে’ অনুষ্ঠিত

ঢাকাটাইমস ডেস্ক
 | প্রকাশিত : ১১ অক্টোবর ২০২০, ১৬:৪২

মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির জার্নালিজম অ্যান্ড মিডিয়া স্ট্যাডিজ বিভাগের ‘গ্রাজুয়েট ডে’ অনুষ্ঠিত হয়েছে। গত শনিবার আশুলিয়ায় বিশ্ববিদ্যালয়ের স্থায়ী ক্যাম্পাসের সেমিনার হলে দিনব্যাপী এ অনুষ্ঠান হয়।

বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর নজরুল ইসলাম এতে প্রধান অতিথি হিসেবে ছিলেন।

অনুষ্ঠান উপলক্ষে জার্নালিজম অ্যান্ড মিডিয়া স্ট্যাডিজ বিভাগের প্রাক্তন ছাত্র ও বর্তমানে বিভিন্ন গণমাধ্যমে কর্মরত এক ঝাঁক তরুণ মিলনমেলায় পরিণত হয় ক্যাম্পাস এলাকা। অনুষ্ঠান শেষে জার্নালিজম অ্যান্ড মিডিয়া স্ট্যাডিজ বিভাগের প্রাক্তন ছাত্র-ছাত্রীদের নিয়ে অ্যালামনাই অ্যাসোসিয়েশন কমিটি গঠিত হয়।

এসময় ভিসি নজরুল ইসলাম প্রাক্তন ছাত্র-ছাত্রীদের উদ্দেশে বলেন, ‘মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির সাংবাদিকতা বিভাগ থেকে যারা পাশ করে বের হয়েছেন, তারা সততার সঙ্গে কাজ করবেন। সবার আগে দেশকে প্রাধান্য দেবেন। কখনো অন্যায়ের সঙ্গে আপোস করবেন না। হলুদ সাংবাদিকতা করেও অনেকে ধনী হচ্ছেন, এগুলো করবেন না। মনে রাখবেন, আপনারা জাতির বিবেক।’

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন বিভাগীয় প্রধান রফিকুজ্জামান রুমান।

অন্যদের মাাঝে বক্তব্য দেন- বিভাগের সহকারী অধ্যাপক মামুন উদ্দিন, রেহেনা সুলতানা ও বোরহান ফয়সাল প্রমুখ।

অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের জার্নালিজম ডিপার্টমেন্টের অ্যালামনাই অ্যাসোসিয়েশনের আহ্বায়ক নির্বাচিত হন- যোবায়ের আহমদ, যুগ্ম আহ্বায়ক মোস্তাফিজুর রহমান হাফিজ, ফখরুল ইসলাম ও মাহমুদুল হাসান আশিক এবং সদস্য সচিব মাকসুসুর রহমান।

এছাড়া সদস্য নাজমুস সাকিব সোহান, আহসান হাবীব সবুজ, আব্দুল্লাহ আল মুসান্না সাকিব, আব্দুল্লাহ আল মামুন, মোহাইমিনুল হক খান, সাইফুল আরিফ জুয়েল, আফরোজ ইসলাম, পাপলু রহমান, মোহাম্মদ জেনিম, ইসাবা তাসনিম, রাজিবুল ইসলাম ও সুমাইয়া সিদ্দিকা ছিলেন অনুষ্ঠানে।

(ঢাকাটাইমস/১১অক্টোবর/পিএল)

সংবাদটি শেয়ার করুন

শিক্ষা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :