গ্রেপ্তার হতে পারেন কঙ্গনা

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১১ অক্টোবর ২০২০, ১৯:০৭

সব বিষয়ে বিরোধিতা এবং তীর্যক মন্তব্য করা যেন একটা স্বভাব হয়ে দাঁড়িয়েছে বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউতের। তার সেই স্বভাবের কারণেই এবার বোধহয় হাতকড়া পড়তে পারে অভিনেত্রীর হাতে। কারণ কঙ্গনার বিরুদ্ধে সম্প্রতি মামলা দায়ের হয়েছে স্বয়ং ভারতের একটি আদালতের নির্দেশে।

কিন্তু নতুন কোন বিতর্কে মামলা হলো ‘কুইন’ খ্যাত এই অভিনেত্রীর নামে? ভারতীয় সংবাদ সংস্থা এএনআই বলছে, সম্প্রতি পাস হওয়া কৃষি আইনের বিরোধীতায় আন্দোলনকারী কৃষকদের নিয়ে টুইটারে তুচ্ছ তাচ্ছিল্য করেন কঙ্গনা। পরে অবশ্য তীব্র সমালোচনার মুখে সেই টুইট মুছেও ফেলেন।

কিন্তু পার পাননি। কারণ, কঙ্গনার বিরুদ্ধে ভারতের কৃষকদের অপমান করার অভিযোগ তুলেছেন বহু মানুষ। সেই অভিযোগ আমলে নিয়ে কর্নাটকের তুমকুরের একটি আদালত নায়িকার বিরুদ্ধে এফআইআর নথিভুক্তর আদেশ দেয়। সেই আদেশ মেনেই কঙ্গনার বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে।

কেরিয়ারের শুরু থেকেই একের পর এক তীর্যক মন্তব্য করে বিতর্ক সৃষ্টি করে চলেছেন এই নায়িকা। অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর তিনি আরও বেপরোয়া হয়ে উঠেছেন। স্বজনপ্রীতির দোহাই দিয়ে তুলোধুনা করেছেন সালমান খান, করণ জোহর, মহেশ ভাট ও সঞ্জয় লীলা বানসালির মতো তারকাদের।

কঙ্গনার তোপ থেকে রেহাই পাননি মুম্বাইয়ের মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরেও। সরকারিভাবে নায়িকার প্রযোজনা সংস্থার অফিস ভাঙার কারণে তিনি উদ্ধবকে একহাত নেন। তাকে তুই বলে সম্মোধনও করেন। পরে তোপের মুখে মুম্বাই ছাড়তে বাধ্য হন কঙ্গনা।

ঢাকাটাইমস/১১অক্টোবর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :