সাতক্ষীরায় ছাত্রলীগ নেতাসহ ছয়জনের বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ

সাতক্ষীরা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১১ অক্টোবর ২০২০, ১৯:২২

সাতক্ষীরার আশাশুনি উপজেলার কাপসন্ডা গ্রামে এক তরুণীর শ্লীলতাহানি ঘটিয়েছে কয়েকজন যুবক। তারা এ ঘটনা নিয়ে থানা পুলিশ করলে আরও বিপদ হবে বলেও হুমকি দিয়েছে।

নির্যাতিত তরুণী এ বিষয়ে আশাশুনি থানায় ছয়জনের বিরুদ্ধে একটি এজাহার দিয়েছেন। এরা হলেন- সাকিববিল্লাহ, রায়হান খোকা, আল আমিন মোড়ল, শুভ, মামুন হোসেন বাবু ও মজনু সরদার। তবে পুলিশ এখন পর্যন্ত কাউকে গ্রেপ্তার করতে পারেনি।

থানায় দেওয়া এজাহারে তিনি উল্লেখ করেন যে, গত শুক্রবার বিকালে তিনি চাচার মোটরসাইকেলের পেছনে বসে সাতক্ষীরা আসছিলেন। এ সময় কাপসন্ডা স্কুলের কাছে কয়েকজন বখাটে যুবক তাকে গাড়ি থেকে নামিয়ে জাপটে ধরে। তাকে বিয়ে করতে হবে বলে জানায় সাকিব বিল্লাহ নামে এক যুবক। তারা তার কাপড়-চোপড় টেনে হেঁচড়ে ছিঁড়ে ফেলে। এমনকি স্পর্শকাতর স্থানে হাত দেয়। তিনি জানান, লজ্জাকর অবস্থায় পড়ে তিনি দৌড়ে পালিয়ে যান। পরপরই তিনি আশাশুনি থানায় যেয়ে একটি এজাহার দিয়েছেন।

পুলিশ এখন পর্যন্ত কাউকে গ্রেপ্তার করতে পারেনি। অভিযোগ করে তিনি আরও বলেন, খাজরা ইউপির ওয়ার্ড ছাত্রলীগ সভাপতি সাকিব বিল্লাহ, রায়হানউদ্দিন খোকা ও আলামিনসহ ছয়জন বখাটে এই ঘটনা ঘটায়। তিনি এর বিচার দাবি করেন।

আশাশুনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম কবির জানান, ওই তরুণী একটি এজাহার দিয়েছেন। আমরা যাচাই বাছাই করছি। অভিযোগ সঠিক হলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

সাকিব বিল্লাহর ভাই খাজরা ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি লাকিবিল্লাহ বলেন, ‘এমন কোনো ঘটনা সেখানে ঘটেনি’।

অপরদিকে আশাশুনি উপজেলা ছাত্রলীগ সভাপতি আসমাউল হক জানান, ‘অভিযোগ সঠিক হলে সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে।’

(ঢাকাটাইমস/১১অক্টোবর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :