মেয়েকে ধর্ষণরে প্রতিবাদ করায় বাবাকে মারধর, ছয়জনের রিমান্ড মঞ্জুর

নিজস্ব প্রতিবেদক, সুনামগঞ্জ
 | প্রকাশিত : ১১ অক্টোবর ২০২০, ১৯:২৬

সুনামগঞ্জে মেয়েকে র্ধষণ ও বাবাকে পিটিয়ে আহত করার মামলায় গ্রেপ্তার ছয় আসামির রমিান্ড মঞ্জুর করেছে আদালত।

রবিবার দুপুরে জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট শুভদীপ পালের আদালত মামলার প্রধান আসামি শামীমকে দশদিনের রিমান্ড মঞ্জুর করেছেন। সেইসঙ্গে অন্য আসামি লিটন মিয়া, আকাই মিয়া, ইলিয়াছ মিয়া, আলম মিয়া ও কাজলের পাঁচদিনের রিমান্ড আবেদন মঞ্জুর করেন।

কোর্ট ইন্সপেক্টর সেলিম নেওয়াজ বিষয়টি নিশ্চিত করেন।

প্রসঙ্গত, গত সোমবার রাতে মেয়েকে ধর্ষণ ও অপহরণের প্রতিবাদ করায় বাবাকে জগন্নাথপুর উপজেলার পাইলগাঁও ইউনিয়নের আলীগঞ্জ বাজারের কলোনির ভাড়া বাসা থেকে ধরে নিয়ে গিয়ে রড দিয়ে পিটিয়ে আহত করেন পার্শ্ববর্তী গুতগাঁও গ্রামের শামীম আহমদ ও তার লোকজন। সোমবার রাতেই সামাজিক যোগাযোগ মাধ্যমে ওই মেয়ের বাবা আনোয়ার আলীর আহত অবস্থায় বক্তব্যসহ একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে।

ভিডিওতে তিনি বলেন, ‘শামীম ও তার লোকজন দীর্ঘদিন ধরে আমার মেয়েকে উত্ত্যক্ত করত। শামীম প্রায়ই আমার মেয়েকে জোর করে উঠিয়ে নিয়ে যেতে তাকে নির্যাতন করতো, খারাপ কাজ করতো। গত ৩০ সেপ্টেম্বর বিকালে ওই বাসা থেকে মেয়েকে তুলে নিয়ে যায় শামীম ও তার লোকজন। মেয়ের খোঁজ জানতে চাইলে শামীম আহমদের লোকজন আমাকে জোর করে শামীমের বাড়িতে ধরে নিয়ে যায় এবং লোহার রড দিয়ে পিটিয়ে মারধর করে।’

তিনি জানান, পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দেন। পরে নিখোঁজের ছয়দিন পর মঙ্গলবার সকালে হবিগঞ্জের নবীগঞ্জ থেকে তার মেয়েকে উদ্ধার করে পুলিশ। এরপর তার মেয়ে মামলা করলে ছয়জনকে গ্রেপ্তার করে পুলিশ।

(ঢাকাটাইমস/১১অক্টোবর/পএিল)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :