ভালুকায় মাদ্রাসা ছাত্রের গলাকাটা লাশ

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১১ অক্টোবর ২০২০, ২১:১৪

ময়মনসিংহের ভালুকায় রব্বানী(১২) নামে ষষ্ঠ শ্রেণি পড়ুয়া এক মাদ্রাসা ছাত্রের গলাকাটা লাশ উদ্ধার করেছে ভালুকা মডেল থানা পুলিশ। হোসেন আলী সরকার একাডেমি ও জামিরদিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পেছন থেকে রবিবার দুপুরে লাশটি উদ্ধার করা হয়।

নিহত রব্বানী উপজেলার হবিরবাড়ী ইউনিয়নের জামিরদিয়া আইনুল উলুম দাখিল মাদ্রাসার ষষ্ঠ শ্রেণির ছাত্র। সরকারি বিদ্যালয়ের নাইট গার্ড হাফিজ মিয়া লাশটি দেখে আশপাশের লোকজনকে জানায়। পরে খবর পেয়ে পুলিশ লাশটি উদ্ধার করে।

নিহত শিশু রব্বানী তার বাবা-মায়ের একমাত্র সন্তান। তার বাবা শফিকুল ইসলাম জামিরদিয়া মোড়ে রেডিও টেলিভিশন মেরামতের কাজ করেন। তারা জামিরদিয়া আইনুল উলুম দাখিল মাদ্রাসার প্রাক্তন শিক্ষক এমদাদুল হক মাষ্টারের বাড়িতে ভাড়া থাকতেন। তাদের বাড়ি শেরপুর জেলার নালিতাবাড়ী উপজেলার যোগানীয়া ইউনিয়নের কাপাসিয়া গ্রামে।

ভালুকা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মাইন উদ্দিন বলেন, নিহতের লাশ উদ্ধার করা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হবে। প্রাথমিকভাবে মনে হচ্ছে এটি একটি পরিকল্পিত হত্যাকাণ্ড। এ ব্যাপারে তদন্তের পর বিস্তারিত বলা যাবে। মামলার প্রস্তুতি চলছে।

(ঢাকাটাইমস/১১অক্টোবর/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :