ফের একসঙ্গে তানভীর-ইভানা

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১২ অক্টোবর ২০২০, ১৪:৩৭

ছোটপর্দার প্রতিভাবান দুই অভিনয়শিল্পী গোলাম কিবরিয়া তানভীর ও পারসা ইভানা। দীর্ঘদিন পর দ্বিতীয়বারের মতো তারা জুটি বাঁধতে চলেছেন ‘দম্পতি’ নামের একটি নাটকে। আজম খানের রচনায় নাটকটি পরিচালনায় রয়েছে এস কে শুভ। গত সপ্তাহে এটির শুটিং শেষ হয়েছে।

নাটকটিতে অভিনয় প্রসঙ্গে তানভীর বলেন, ‘তিন বছর পর ইভানার সঙ্গে কাজ করলাম। নাটকটির গল্প আমাদের দুজনেরই ভালো লেগেছে। যে কারণে ইভানার সঙ্গে কাজ করা নিয়ে আমি বেশ উচ্ছ্বসিত ছিলাম। ইভানা খুব ভালো অভিনয় করে। ধন্যবাদ এস কে শুভ ভাইকে চমৎকার একটি গল্প যত্ন নিয়ে নির্মাণ করার জন্য।’

ইভানা বলেন, ‘তানভীর ভাই খুব ভালো একজন মানুষ। নিঃসন্দেহে ভালো একজন অভিনেতাও বটে। আমরা দুজনে ভালোভাবে কাজটি শেষ করার চেষ্টা করেছি। নির্মাতা শুভ ভাই আমাদের খুব সহযোগিতা করেছেন। কাজটি নিয়ে আমি খুব আশাবাদী। এলএস মাল্টিমিডিয়া প্রযোজিত নাটকটি শিগগিরই এটিএন বাংলায় প্রচারিত হবে।’

প্রসঙ্গত, অভিনেতা তানভীর শিগগিরই রায়হান রাফির পরিচালনায় ‘স্বপ্নবাজি’ ছবির কাজ শুরু করতে যাচ্ছেন। করোনার কারণে আটকে থাকা এ ছবিটির কাজ আবারও শুরু হচ্ছে। এরইমধ্যে তানভীর সঞ্জয় সমাদ্দারের পরিচালনায় তানজিন তিশার সঙ্গে একটি ওয়েব সিরিজের কাজও প্রায় শেষ করেছেন তানভীর।

এছাড়া চলতি বছর নতুন আরও দুটি চলচ্চিত্রের কাজের জন্য দেশের বাইরে যাওয়ার কথা রয়েছে তানভীরের। সাদেক সাব্বিরের নির্দেশনায় ‘প্যাচ’ নামের একটি সিনেমাতেও তার কাজ করার কথা রয়েছে।

অন্যদিকে, ইভানা এরইমধ্যে মাবরুর রশীদ বান্নাহর পরিচালনায় বয়ফ্রেন্ড, মা এবং ইমরাউল রাফাতের ঝগড়াই সকল সুখের মূল ও ফ্যামিলি হানিমুন নাটকগুলো কাজ শেষ করেছেন। এছাড়া খুব শিগগির তিনি একটি নতুন ধারাবাহিক নাটকের কাজও শুরু করতে চলেছেন।

ঢাকাটাইমস/১২অক্টোবর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

সুচিত্রা সেন আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে ‘মাইক’ পুরস্কৃত

তৃতীয় বিয়েটা কবে করবেন আমির খান? প্রশ্ন শুনে যা হলো

এফডিসিতে সাংবাদিকদের মারধর: লজ্জিত রিয়াজ, জানিয়েছেন নিন্দা

সাংবাদিকদের ওপর হামলার প্রতিবাদে এফডিসির সামনে মানববন্ধন

ভারতে ‘পদ্মশ্রী’ পেলেন বাংলাদেশের রবীন্দ্রসংগীতশিল্পী বন্যা

শিশুশিল্পী উধাও, পুরস্কারের জন্য খুঁজছেন পরিচালক নূরুজ্জামান

সাংবাদিকদের মারধর: শিল্পী সমিতিকে ২৪ ঘণ্টার আল্টিমেটাম

নির্বাচিত হয়েই হিন্দি সিনেমা আমদানির বিষয়ে হুঁশিয়ারি দিলেন ডিপজল

‘আম্মাজান’ সুপারহিট হওয়ার পরও কেন সিনেমা ছাড়লেন শবনম?

এফডিসিতে সাংবাদিকদের ওপর হামলা, দুঃখ প্রকাশ করে যা বললেন মিশা-ডিপজল

এই বিভাগের সব খবর

শিরোনাম :