এবার মুন্সীগঞ্জে শিশুকে ধর্ষণের অভিযোগ

মুন্সীগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১২ অক্টোবর ২০২০, ২১:৩৪

মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ীতে এবার চার বছরের শিশু ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় সোমবার সন্ধ্যায় উপজেলা প্রশাসনের সহযোগিতায় অভিযুক্ত সিয়ামকে(১৫) গ্রেপ্তার করেছে টঙ্গীবাড়ী থানা পুলিশ। গ্রেপ্তার সিয়াম উপজেলার পাঁচগাও মান্দ্রা এলাকার বাসিন্দা। শনিবার দুপুরে উপজেলার মান্দ্রা গ্রামে এই ধর্ষণের ঘটনা ঘটে।

স্থানীয় ও ভুক্তভোগীর মা জানায়, ঘটনার দিন শনিবার দুপুরে ভাইয়ের সঙ্গে বাড়ির পাশে খেলছিল ভুক্তভোগী শিশু। এ সময় পার্শ্ববর্তী বাড়ির সিয়াম সাইকেল নিয়ে এলে শিশুর ভাই সাইকেলে চড়ার জন্য আবদার করে। সিয়াম একবারে একজনকে সাইকেলে ঘুরানোর কথা বলে ভুক্তভোগী শিশুটিকে পাশের একটি নির্জন স্থানে নিয়ে ধর্ষণ করে।

পরে শিশুটির রক্তক্ষরণ হলে তাকে ঘটনাস্থল থেকে নিয়ে সড়কের উপর ফেলে পালিয়ে যায় সিয়াম। পরে স্থানীয়রা দেখতে পেয়ে পরিবারের লোকজনকে খবর দেয়। তবে লোকলজ্জার ভয়ে পরিবারের লোকজন শিশুটিকে বাড়িতে নিয়ে চিকিৎসার ব্যবস্থা করে। কিন্ত অবস্থা খারাপ হওয়ায় সোমবার সকালে শিশুটিকে প্রথমে টঙ্গীবাড়ী স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। অবস্থা গুরুতর দেখে চিকিৎসকরা তাকে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানোর পরামর্শ দেন।

উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) হাসিনা আক্তার জানান, স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে অভিযুক্তকে হাজির করা হয়েছে। তার বিরুদ্ধে নিয়মিত মামলার জন্য থানায় পাঠানো হয়েছে।

টঙ্গীবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুন অর রশিদ জানান, অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়েছে। মামলা প্রক্রিয়াধীন।

(ঢাকাটাইমস/১২অক্টোবর/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :