ফখরুলের বাসায় ডিম-ঢিল, আরও পাঁচ নেতা বহিষ্কার

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ১৩ অক্টোবর ২০২০, ১৪:৩৯ | প্রকাশিত : ১৩ অক্টোবর ২০২০, ১৩:৪৯
ফাইল ছবি

দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের উত্তরার বাসায় ডিম ও ঢিল ছুড়ে প্রতিবাদের ঘটনায় সরকারকে দায়ী করেছিল বিএনপি। তবে এই ঘটনাকে কেন্দ্র করে দলটির ১৩ নেতাকে সাময়িক বহিষ্কারের পর ছাত্রদল ও স্বেচ্ছাসেবক দলের আরও পাঁচ নেতাকে বহিষ্কার করা হলো। যদিও বহিষ্কারের কারণ হিসেবে বলা হয়েছে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে এই ব্যবস্থা।

সোমবার দিবাগত রাতে স্বেচ্ছাসেবক দল ঢাকা মহানগর উত্তরের ভারপ্রাপ্ত দপ্তর সম্পাদক মিজানুর রহমান মিজান ও ছাত্রদল মহানগর উত্তরের দপ্তর সম্পাদক তানভীর আহমেদ খান ইকরাম স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

বহিষ্কৃতরা হলেন- উত্তরা পূর্ব থানা স্বেচ্ছাসেবক দলের সাবেক আহ্বায়ক মো. শরীফ হোসেন ও একই থানার যুগ্ম-আহ্বায়ক কাজী ইমরান। আর ছাত্রদলের বিজ্ঞপ্তিতে জানানো হয়, দক্ষিণখান থানা ছাত্রদল নেতা মো. হারুনুর রশীদ বাবু, আব্দুল আজিজ ও বিমানবন্দন থানা ছাত্রদল নেতা শাকিল আহমেদকে সংগঠনবিরোধী কার্যকলাপে জড়িত থাকার অভিযোগে জাতীয়তাবাদী ছাত্রদলের প্রাথমিক সদস্যপদ হতে সাময়িক বহিষ্কার করা হলো।

১০ অক্টোবর বিকালে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের উত্তরার বাসার সামনে শতাধিক নেতাকর্মী জড়ো হয়ে বিক্ষোভ প্রদর্শন করেন। মহাসচিবের বাসা লক্ষ্য করে ইটপাটকেল ও ডিম ছুড়ে মারেন। তারা যুবদল নেতা এসএম জাহাঙ্গীরকে ঢাকা-১৮ আসনে দলীয় মনোনয়ন দেয়ার প্রতিবাদ জানান।

(ঢাকাটাইমস/১৩অক্টোবর/বিইউ/জেবি)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজনীতি এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :