হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে রিজভী

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ১৩ অক্টোবর ২০২০, ২০:১০ | প্রকাশিত : ১৩ অক্টোবর ২০২০, ১৩:৫৬

‘হৃদরোগে আক্রান্ত হয়ে’ ধানমণ্ডির ল্যাবএইড হাসপাতালে ভর্তি হয়েছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

রিজভীর সহকারী আরিফুর রহমান তুষার জানান, মঙ্গলবার দুপুরে জাতীয় প্রেস ক্লাবের সামনে জাতীয়তাবাদী শ্রমিক দলের মানববন্ধন কর্মসূচি শেষ করে গাড়িতে ওঠার পর রিজভীর বুকে ব্যথা করে। এরপর প্রথমে তাকে কাকরাইলের ইসলামী ব্যাংক হাসপাতালে এবং সেখান থেকে ধানমণ্ডির ল্যাবেএইড হাসপাতালে নিয়ে যাওয়া হয়।তিনি সিসিইউতে চিকিৎসকের নিবিড় পর্যবেক্ষণে রেখেছেন।

ডক্টরস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের সাবেক মহাসচিব অধ্যাপক এজেডএম জাহিদ হোসেন সাংবাদিকদের বলেন, “উনার হার্ট অ্যাটাক করেছে। এখন অবস্থা ক্রিটিক্যাল, কিছুই বলা যাচ্ছে না।”

ল্যাবএইড হাসপাতালে অধ্যাপক সোহরাফ-উজ জামানের তত্ত্বাবধায়নে রিজভীর চিকিৎসা হচ্ছে এবং তার সর্বশেষ অবস্থা পর্যালোচনায় বিকালে মেডিকেল বোর্ড বৈঠকে বসবে বলে জাহিদ হোসেন জানান।

এদিকে রিজভীর অসুস্থতার খবর শুনে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বিকাল সাড়ে ৩টার দিকে ল্যাবএইড হাসপাতালে যান। তিনি চিকিৎসকদের কাছ থেকে দলের সিনিয়র যুগ্ম মহাসচিবের চিকিৎসার খোঁজ-খবর নেন।

রিজভীর স্ত্রী আঞ্জুমানারা বেগমের সঙ্গেও কথা বলেন বিএনপি মহাসচিব। লন্ডনে টেলিফোন করে দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকেও বিষয়টি জানান।

পরে ফখরুল সাংবাদিকদের বলেন, চিকিৎসকদের সঙ্গে কথা হয়েছে। আমরা আশাবাদী, তিনি সুস্থ হয়ে উঠবেন।

বিএনপি নেতাদের মধ্যে এজেডএম জাহিদ হোসেন, আমানউল্লাহ আমান, আবদুস সালাম, মীর সরফত আলী সপু, মোস্তাফিজুর রহমান বাবুল, শামীমুর রহমান শামীম, রফিকুল ইসলাম, মীর নেওয়াজ আলী নেওয়াজ, ওয়ারেশ আলী মামুন, শায়রুল কবির খানসহ অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ এ সময়ে উপস্থিত ছিলেন।

(ঢাকাটাইমস/১৩অক্টোবর/বিইউ/জেবি)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজনীতি এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :