বউ-শাশুড়ির দ্বন্দ্ব নিয়ে ‘পাপনামা’

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৩ অক্টোবর ২০২০, ১৪:৪১

বউ-শাশুড়ির মধ্যকার দ্বন্দ্ব নিয়ে নির্মাতা রুবেল আনুশ নির্মাণ করছেন তার দ্বিতীয় ছবি ‘পাপনামা’। সম্প্রতি অনলাইনে প্রকাশ পেয়েছিল ছবির টিজার, যা বেশ সাড়া ফেলেছে।

‘পাপনামা’র প্রধান দুটি চরিত্রে অভিনয় করছেন মনিরা আক্তার মিঠু ও সানজিদা তন্বি। এছাড়া এর বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন দীপংকর দীপক, জুয়েল সালমান, শিমুল খান ও সোহেল খান।

নির্মাতা রুবেল আনুশ বলেন, ‘এখনকার শাশুড়ি ও বউদের মধ্যে জেনারেশন গ্যাপের কারণে যে মানসিক দূরত্ব তৈরি হয় এবং বোঝাপড়ার যে ক্রাইসিস তৈরি হয়, সেই বিষয়টি গল্পে তুলে ধরা হয়েছে। সাধারণত সিনেমায় কাউকে না কাউকে খারাপভাবে উপস্থাপন করা হয়। কিন্তু এই ছবিতে তা করিনি। বউ-শাশুড়ির দ্বন্দ্ব বা দূরত্ব কেন হয় তা এতে দেখানো হয়েছে। পরিবারকেন্দ্রিক গল্পে এই সিনেমায় দর্শক একটা আলাদা ঘ্রাণ পাবে।'

নির্মাতা জানান, সাভার, ব্রাহ্মণবাড়িয়া এবং পুরান ঢাকার বিভিন্ন লোকেশনে ছবিটির চিত্রায়ণ করা হচ্ছে। এরই মধ্যে ছবির ৯০ শতাংশ শুটিং সম্পূর্ণ হয়েছে। ২ দিনের শুটিং বাকি আছে। ছবির গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয়ের জন্য অভিনেতা ফজলুর রহমান বাবুর সাথে কথা চলছে। তার সাথে কথাবার্তা চূড়ান্ত হলেই শুটিংয়ে যাবে ছবির ইউনিট।

জানা গেছে, আসছে বছরের জানুয়ারিতে সেন্সরে জমা দেওয়া হবে ‘পাপনামা’। এর পর ফেব্রুয়ারি নাগাদ সিনেপ্লেক্স এবং অনলাইন প্লাটফর্মে মুক্তি পাবে এটি।

ঢাকাটাইমস/১৩অক্টোবর/এসকেএস

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :