নরসিংদীতে প্রতিপক্ষের বল্লমের আঘাতে আওয়ামী লীগ নেতার মৃত্যু

নরসিংদী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৩ অক্টোবর ২০২০, ১৮:১৭

নরসিংদীর শিবপুরে জমি সংক্রান্ত বিরোধের জেরে প্রতিপক্ষের বল্লমের আঘাতে রুবেল মোল্লা (৩০) নামে এক আওয়ামী লীগ নেতার মৃত্যু হয়েছে। মঙ্গলবার বিকালে উপজেলার পুটিয়া ইউনিয়নের চরসুজাপুর গ্রামে এ ঘটনা ঘটেছে।

এ ঘটনায় অভিযুক্ত প্রতিপক্ষ মামুনকে আটক করেছে পুলিশ। এসময় হত্যায় ব্যবহৃত লোহার বল্লমটিও উদ্ধার করা হয়।

নিহত রুবেল মোল্লা পুটিয়া ইউনিয়নের ৮ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছিলেন। তিনি চরসুজাপুর গ্রামের জালাল মোল্লার ছেলে।

শিবপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।

পুলিশ ও স্থানীয়রা জানায়, পাশাপাশি থাকা জমির সীমানা নিয়ে প্রতিপক্ষ মামুন ভুঁইয়ার সঙ্গে আওয়ামী লীগ নেতা রুবেল মোল্লার বিরোধ চলছিল। এই বিরোধ মীমাংসার জন্য দুপুরে স্থানীয় জনপ্রতিনিধিদের উপস্থিতিতে সালিশ বৈঠক বসে। এসময় বৈঠকের বিচারকরা দুই পক্ষের জমির দলিলপত্র দেখে সীমানা নির্ধারণ করে সিদ্ধান্ত দেন। পরে সিদ্ধান্ত অনুযায়ী কখন স্থাপনা সরিয়ে নেওয়া হবে, তা নিয়ে দুইপক্ষের লোকজনের মধ্যে তর্কবিতর্ক ও হাতাহাতি শুরু হয়। এক পর্যায়ে রুবেল মোল্লা তাদের থামাতে গেলে প্রতিপক্ষ মামুন লোহার বল্লম দিয়ে রুবেল মোল্লার গলায় আঘাত করে। এসময স্থানীয়রা গুরুতর আহতাবস্থায় রুবেলকে উদ্ধার করে প্রথমে নরসিংদী সদর হাসপাতালে নেয়। পরে সেখান থেকে ঢাকা মেডিকেলে নেয়ার পথে তার মৃত্যু হয়।

(ঢাকাটাইমস/১৩অক্টোবর/পিএল)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :