চাঁপাইনবাবগঞ্জে সরকারি প্রণোদনা চায় হাট-বাজার ইজারাদাররা

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৩ অক্টোবর ২০২০, ২০:০৬

করোনাকালে হাট-বাজার বন্ধ থাকায় নিজেদের আর্থিক ক্ষতির কথা উল্লেখ করে সরকারি প্রণোদনা দাবি করেছেন চাঁপাইনবাবগঞ্জের হাট-বাজার ইজারাদাররা। মঙ্গলবার দুপুরে চাঁপাইনবাবগঞ্জের একটি রেস্তোরাঁয় সংবাদ সম্মেলন করে তারা এ দাবি জানান।

এসময় বক্তারা বলেন, করোনাকালে হাট-বাজার বন্ধ থাকায় এতে করে আর্থিক ক্ষতির মুখে পড়েছেন হাট ইজারদাররা। সরকরি নির্ধারিত মূল্য পরিশোধ করে যে সময়ের জন্য আমরা হাট-ইজারা নিয়েছিলাম, তার অন্তত চার মাস আমরা কোন কার্যক্রমই চালাতে পারিনি। করোনাকালে বন্ধ থাকা সময়ের জন্য আমাদের সময়সীমা বৃদ্ধি করা বা ইজারা মূল্য থেকে ওই সময়ের জন্য সমদয় অর্থ ফেরত দেওয়া না হলে আমরা ইজারাদাররা সবাই বড় অংকের আর্থিক ক্ষতির মুখে পড়ে যাব। সব সেক্টরই করোনায় প্রণোদনা পেয়েছে কমবেশি, আমাদের ইজারাদারদেরও প্রণোদনার দাবি করেন।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য দেন- নাচোল সোনাইচণ্ডি হাটের ইজারাদার আবুল খায়ের সুমন, কানসাট হাটের আসাদুজ্জামান ভোদন, চকর্কীতি হাটের আনোয়ার হোসেন আনু মিয়া, রানীহাটি হাটের মোস্তাকুল ইসলাম পিন্টু, মহিপুর হাটের মহসিন রেজা বাবু, মনাকষা হাটের মোজাম্মেল হক, কানসাট বাগীতলা হাটের জুয়েল রানা, আড়গাড়া পশু হাটের আব্দুল জাব্বার, রহনপুর পশু হাটের আলী হোসেন, শিবগঞ্জ তক্তীপুর হাটের বাহারুল ইসলাম বেনজির, নাচোল পশু হাটের রামিল হাসান সুইট।

(ঢাকাটাইমস/১৩অক্টোবর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :