মাদারীপুরে ট্রাকচালককে পিটিয়ে হত্যার অভিযোগ

মাদারীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৩ অক্টোবর ২০২০, ২০:৩৫

ব্যাটারিচালিত ইজিবাইকের সাথে ট্রাকের ধাক্কা লাগায় এনায়েত মল্লিক নামে ওই ট্রাকচালককে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে স্থানীয়দের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে রবিবার রাতে সদর উপজেলার মঠেরবাজার এলাকার মাদারীপুর- শরিয়তপুর আঞ্চলিক মহাসড়কে।

নিহত এনায়েত ডাসার থানার বালিগ্রাম ইউনিয়নের আঁটিপাড়া গ্রামের জয়নাল মল্লিকের ছেলে।

পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, মাদারীপুর আলিফ রাইচ মিল থেকে ট্রাকে করে চাল নিয়ে শিবচর দিয়ে আসার সময় মঠেরবাজার এলাকায় একটি ইজিবাইকের সাথে ধাক্কা লাগলে ইজিবাইকের ৪/৫ জন যাত্রী আহত হয়। ইজিবাইকের সকল যাত্রী স্থানীয় বাসিন্দা হওয়ায় ট্রাকচালকের সাথে এরপর স্থানীয়দের তর্কবিতর্ক হয়। তর্ক-বিতর্কের এক পর্যায় ট্রাকচালককে উপস্থিত লোকজন উত্তেজিত হয়ে এলোপাথাড়ি কিলঘুষি ও পিটিয়ে আহত করে ফেলে রাখে। এরপর পরিবারের লোকজন ঘটনাস্থল থেকে ট্রাকচালক এনায়েতকে উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করে। সদর হাসপাতাল থেকে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। সেখানকার চিকিৎসক তাকে মৃত্যু ঘোষণা করে। এছাড়াও ইজিবাইক চালকে সদর হাসপাতালে ভর্তি করে, তবে কিছুক্ষণ পরে সে হাসপাতাল থেকে পালিয়ে যায়।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ইসলাম মিয়া জানান, নিহতের পরিবার হত্যার স্থানীয়দের বিরুদ্ধে অভিযোগ এনেছে। আমরা পুরো ঘটনাটি গুরুত্বসহ তদন্ত করছি। এই ঘটনায় কারা কারা জড়িত। এছাড়া ঘটনার পরপরই ট্রাক ও ইজিবাইকটি আটক করেছি এবং লাশটি ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

(ঢাকাটাইমস/১৩অক্টোবর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :