শারীরিক সম্পর্কের ভিডিও করে প্রতারণা, গ্রেপ্তার ৬

যশোর প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১৩ অক্টোবর ২০২০, ২১:৪৫ | প্রকাশিত : ১৩ অক্টোবর ২০২০, ২১:১৪
ফাইল ছবি

যশোরের মণিরামপুরে দুজন নারী-পুরুষের শারীরিক সম্পর্কের সময় গোপনে ভিডিও ধারণ করে প্রতারণার অভিযোগে ছয়জনকে গ্রেপ্তার করা হয়েছে। সোমবার দুপুরে ভুক্তভোগী নারী থানায় অভিযোগ দিলে পুলিশ অভিযুক্তদের গ্রেপ্তার করে। সোমবার দিবাগত রাত পৌনে ১টায় তাদের বিরুদ্ধে পর্নোগ্রাফি আইনে মামলা হয়েছে।

গ্রেপ্তার ছয়জন হলেন, মণিরামপুর পৌর এলাকার বেগমপুরের মোস্তফা কামাল মোস্ত(৩৫), ফয়সাল হোসেন(২২) ও আব্দুল আলী শেখ(৩০), কামালপুর গ্রামের আসাদুল গাজী(২৬) ও সাকিব হোসেন(২২) এবং দুর্গাপুর গ্রামের নাজমা খাতুন (৪০)।

মামলার বাদী ভুক্তভোগী নারী তিন সন্তানের মা। তার স্বামী ইজিবাইক চালক।

ভুক্তভোগী নারী ও পুলিশ জানায়, আসামি সাকিব মণিরামপুর বাজারের তরকারি বিক্রেতা। গত শুক্রবার (৯ অক্টোবর) সকাল সাড়ে ১০টার দিকে ওই গৃহবধূ বাজার করতে গেলে পূর্বসম্পর্কের সূত্রে সাকিব তাকে ডেকে তাহেরপুর এলাকায় নাজমা নামে এক নারীর ভাড়া বাসায় নিয়ে যান। সেখানে সাকিবের সঙ্গে শারীরিক সম্পর্কে মিলিত হন তিনি। কিন্তু নাজমার যোগসাজশে ঘটনাটি কৌশলে মোবাইলে ভিডিও করেন আসামি মোস্ত, ফয়সাল, আসাদুল ও আলী।

পরে সেই ভিডিও পুঁজি করে রবিবার দিনভর গৃহবধূকে ব্লাকমেইল করেন আসামিরা। একপর্যায়ে তারা ভিডিওটি গৃহবধূর এক দেবরের মোবাইলে সরবরাহ করেন। এরপর ওই গৃহবধূ ও তার স্বামী ভিডিওর বিষয়টি জানতে পারেন।

রবিবার রাতেই স্থানীয়ভাবে বিষয়টি মীমাংসার চেষ্টা চলে। সমাধান না হওয়ায় সোমবার দুপুরে গৃহবধূ থানায় হাজির হয়ে অভিযোগ দেন। পুলিশ দ্রুত তৎপর হয়ে অভিযুক্ত সবাইকে আটক করে। দিনভর ঘটনার রহস্য উদঘাটনে কাজ করে পুলিশ। পরে সোমবার দিবাগত রাতে থানায় পর্নোগ্রাফি আইনে মামলা হয়।

মণিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম বলেন, এই ঘটনায় থানায় পর্নোগ্রাফি আইনে মামলা করেছেন গৃহবধূ। সব আসামিকে গ্রেপ্তার করে আদালতে হাজির করা হয়েছে।

(ঢাকাটাইমস/১৩অক্টোবর/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :