ব্যাটসম্যানদের নিয়ে অসন্তুষ্ট মাহমুদুল্লাহ

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৪ অক্টোবর ২০২০, ১৩:৩৩

বিসিবি প্রেসিডেন্টস কাপে নিজেদের প্রথম জয়ের দেখা পেলেও নিজের দলের ব্যটিং নিয়ে চিন্তিত মাহমুদুল্লাহ একাদশের অধিনায়ক মাহমুদুল্লাহ রিয়াদ।

প্রথম ম্যাচে আগে ব্যাট করে ১৯৬ রানের বেশি করতে পারেনি মাহমুদুল্লাহ একাদশ। শুরুর বেহালদশা কাটিয়ে নাজমুল একাদশ যা তাড়া করে ৫ উইকেট হাতে রেখেই। নিজেদের দ্বিতীয় ম্যাচে বোলারদের দারুণ সাফল্যের দিনে তামিম একাদশকে ১০৩ রানেই গুটিয়ে দেয় মাহমুদুল্লাহ একাদশ। কিন্তু এই লক্ষ্য তাড়া করতে গিয়ে কোন রান করার আগেই সাজঘরে ফেরে মাহমুদুল্লাহ একাদশের তিন ব্যাটসম্যান। ৭৭ রান তুলতে বিদায় নেয় অধিনায়ক মাহমুদুল্লাহ রিয়াদ ও ‍মুমিনুল হকও।

নুরুল হাসান সোহানের ৪১ রানে ভর করে শেষ অবধি ৫ উইকেট হাতে রেখে জিতলেও ব্যাটিং বিভাগ নিয়ে অসন্তুষ্ট অধিনায়ক রিয়াদ। অবশ্য প্রশংসা করেছেন বোলার, ফিল্ডারদের। দুই দলের বোলাদের সাফল্যের দিনে পিচে সহায়তা নিয়ে প্রশ্ন উঠলেও টােইগারদের অভিজ্ঞ এই ক্রিকেটার মনে করেন, এটা কোনো অজুহাত হতে পারে না।

ম্যাচ পরবর্তী পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে মাহমুদুল্লাহ রিয়াদ বলেন, আমার মনে হয় প্রথম ম্যাচে আমাদের ব্যাটিং বিভাগে কিছু ঘাটতি ছিল, বোলাররা ভালো করেছিল। যে কারণে ফল আমাদের দিকে ছিল না। আজকে বোলাররা ভালো করেছে পাশাপাশি ফিল্ডিং ভালো ছিল। কিন্তু এখনো মনে হয় আমাদের ব্যাটিং নিয়ে আরও কাজ করতে হবে। বিশেষ করে শুরুতে আমরা উইকেট হারাচ্ছি, প্রথম ম্যাচেও এরকম হয়েছে।’

‘আশা করি সামনের ম্যাচগুলোতে এ জায়গাটার উন্নতি হবে। আমার মনে পিচ ভালো ছিল। প্রথম দিকে কিছু বল হয়তো সুইং করছিল, শিশির ছিল, কিছু সময় বৃষ্টিও ছিল। এ কারণে শিশির বা বোলাররা বাড়তি কিছু সুবিধা পেয়েছে। কিন্তু এটা কোনো অজুহাত হতে পারে না। বিশেষ করে আমি মনে করি আমাদের দলের ব্যাটসম্যানদের আরও স্কিলের প্রয়োগ করতে পারে স্কোরবোর্ডে আরও বেশি রান যোগ হবে।’

(ঢাকাটাইমস/১৪ অক্টোবর/এআইএ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :