অভিনয় নিয়ে সারিকার স্বপ্ন

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৪ অক্টোবর ২০২০, ১৪:৩৯

এ সময়ের ছোটপর্দার ব্যস্ত অভিনেত্রী সারিকা সাবা। একটি নাটক জীবন বদলে দিতে পারে তার প্রমাণ সারিকা নিজে। মুহাম্মদ মোস্তফা কামাল রাজ পরিচালিত ‘ফ্যামিলি ক্রাইসিস’ নাটকে ‘ঝুমুর’ চরিত্রে সারিকার অনবদ্য অভিনয় প্রশংসিত হয়। তারপর আর পিছু ফিরে তাকাতে হয়নি। প্রতিদিনই অংশ নিচ্ছেন শুটিংয়ে। ব্যস্ততা দেয় না অবসর। তবে বিরক্ত নন তিনি। কারণ একজন শিল্পীর জীবনে বিরক্ত বলতে কিছু নেই।

দর্শকের ভালোবাসার জন্য আজ সারিকা থেকে ‘ঝুমুর’ নামে বেশি পরিচিত। সেই দর্শকের জন্য সব সময় পর্দায় থাকতে চান তিনি। কিছু দিন আগেও অভিনয় পেশা না থাকলেও এখন অভিনয়কে পেশা হিসেবে বেছে নিয়েছেন তিনি।

সারিকা এরই মধ্যে শেষ করেছেন ‘তোমাকে দিয়ে কিছু হবে না’ শিরোনামের একটি একক নাটক। এটি পরিচালনা করেছেন শাহরিয়ার রহমান।

সারিকা বর্তমানের কাজ নিয়ে বলেন, ‘বর্তমানে পারিবারিক গল্পের নাটক কম নির্মিত হচ্ছে। তবে এটি পারিবারিক গল্পের নাটক। গল্পে অনেক বার্তা আছে। সবাইকে অনুরোধ করব পারিবারিক গল্পের নাটক নির্মাণ করার। সিদ্ধান্ত নিয়েছি গল্পে বাবা-মায়ের চরিত্র না থাকলে সে নাটকে আর অভিনয় করব না।’

সারিকা পড়াশোনা শেষ করে নাম লিখিয়েছেন অভিনয়ে। শুরুতেই পরিবারের সব ধরনের সহযোগিতা পেয়েছেন। ছোটবেলার স্বপ্ন ছিল অভিনয় করবেন। স্বপ্ন পূরণের জন্য অভিনয়ে আসা। এরপরের গল্প অজানা নয়। অভিনয়ে বরাবরই সিনিয়র শিল্পীদের সহযোগিতা পাচ্ছেন। জুনিয়র বলে কেউ অবহেলা করেনি। ছোটপর্দার সবার স্বপ্ন থাকে বড়পর্দায় অভিনয় করার।

সারিকা বলেন, আমিও স্বপ্ন দেখি চলচ্চিত্রে অভিনয়ের। ভালো গল্প ও চরিত্র পেলে চলচ্চিত্রে দেখা যাবে। চলচ্চিত্রের জন্য প্রস্তুত আছি।

সারিকার পছন্দের অভিনেত্রী শাবানা ও কবরী। তাদের সিনেমা দেখে বেড়ে ওঠা। নন্দিত অভিনেত্রী জয়া আহসানের ‘কন্ঠ’ ছবিতে মুগ্ধ সারিকা। তার ভাষায় চমৎকার অভিনয় করেছেন দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান।

ঢাকাটাইমস/১৪অক্টোবর/এসকেএস

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :