কুড়িগ্রামে স্ত্রীর বিরুদ্ধে লুটপাটের অভিযোগ

কুড়িগ্রাম প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৪ অক্টোবর ২০২০, ২০:৪২

কুড়িগ্রামের উলিপুরে দ্বিতীয় স্ত্রীর বিরুদ্ধে দোকান-ঘর ভাঙচুর ও মালামাল লুটপাটের অভিযোগ পাওয়া গেছে। উপজেলার থেতরাই ইউনিয়নের থেতরাই বাজারে এ ঘটনা ঘটে। এ ঘটনার প্রতিকার চেয়ে তার স্বামী সংশ্লিষ্ট ইউপি চেয়ারম্যানসহ বিভিন্ন দপ্তরে লিখিত অভিযোগ দিয়েছেন।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, ওই ইউনিয়নের দড়ি কিশোরপুর গ্রামের বাসিন্দা সাহেব আলীর(৭০) দ্বিতীয় স্ত্রী হাবিবা বেগমের(৫০) সঙ্গে দীর্ঘদিন থেকে পারিবারিকভাবে জমি-জমা সংক্রান্ত বিরোধ চলে আসছিল।

সাহেব আলীর অভিযোগ, থেতরাই বাজারের দুই শতক জমির উপর নির্মিত তিনটি আধাপাকা দোকানের উপর নজর পড়ে তার স্ত্রী হাবিবার। দোকান-ঘরসহ বাজারের দুই শতক জমি লিখে না দেয়ায় বিভিন্ন সময় সাহেব আলীকে শারীরিক ও মানসিকভাবে লাঞ্চিত করেন হাবিবা বেগম। এরপর তাকে বাড়ি থেকে বের করে দেন সাহেব আলী।

গত রবিবার সকালে হাবিবা বেগম তার ভাড়াটে লোকজনকে সঙ্গে নিয়ে দোকান তিনটি নিজের দাবি করে হামলা-ভাঙচুর ও লুটপাট চালায়। এতে প্রায় ৬৫ হাজার টাকার মালামাল ক্ষতিগ্রস্ত হয়। পরে স্থানীয় লোকজন এগিয়ে এসে তাদেরকে নিবৃত্ত করার চেষ্টা করেন। এ পরিস্থিতিতে অসহায় সাহেব আলী থেতরাই ইউপি চেয়ারম্যানসহ বিভিন্ন দপ্তরে লিখিত অভিযোগ করেন।

এ বিষয়ে হাবিবা বেগম বলেন, আমার স্বামী দেনমোহরের টাকা বাবদ দোকানের দুই শতক জায়গা আমাকে লিখে দিয়েছেন। আমি সেই জায়গা সেকেন্দার আমিন নামের এক ব্যক্তির কাছে বিক্রি করে দিয়েছি। রবিবার সেকেন্দারকে দোকান ঘর বুঝিয়ে দেয়ার জন্য লোকজন নিয়ে তালা ভেঙে ভিতরে ঢুকি।

থেতরাই ইউপি চেয়ারম্যান আইয়ুব আলী সরকার অভিযোগ পাওয়ার কথা নিশ্চিত করে বলেন, দীর্ঘদিন ধরে তাদের মাঝে পারিবারিক কলহ চলছে। বিষয়টি আপোষ মীমাংসার চেষ্টা চলছে।

(ঢাকাটাইমস/১৪অক্টোবর/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :