পরিবারের সদস্যদের ঘুমের ওষুধ খাইয়ে স্কুলছাত্রীকে ‘ধর্ষণের চেষ্টা’

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৫ অক্টোবর ২০২০, ১৩:৪৬

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় পরিবারের সদস্যদের ঘুমের ওষুধ খাইয়ে নবম শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। গত মঙ্গলবার রাতে উপজেলার মনিয়ন্দ ইউনিয়নের মিনারকোট গ্রামে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় বুধবার দুপুরে গ্রামবাসী অভিযুক্ত শাহাদাত হোসেনকে আটক করে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছে।

আটক শাহাদাত জেলার বিজয়নগর উপজেলার সেজামুড়া গ্রামের বাসিন্দা।

এ ঘটনায় স্কুলছাত্রীর মা থানায় অভিযোগ করলে পুলিশ অভিযোগটি এজাহারভূক্ত করে।

মামলা সূত্রে জানা গেছে, শাহাদাত ২০১৮ সাল থেকে তার বোনের সঙ্গে মিনারকোট গ্রামে বাস করছ্নে। শাহাদাতের বোন ও ওই ছাত্রীর মা সম্পর্কে জা হয়। তাদের বসতঘরও পাশাপাশি ছিল। জায়ের বসতঘর মেরাতম করার কারণে তাদের একটি ঘরে থাকার জন্য আশ্রয় দেওয়া হয়। তখন থেকেই শাহাদাত তার মেয়েকে কুপ্রস্তাব দিয়ে আসছেন। ২০১৯ সালে ১ এপ্রিল শাহাদাত সুযোগ বুঝে তাদের পরিবারের সবাইকে ঘুমের ওষুধ খাইয়ে প্রথমে অচেতন করে। পরে তার মেয়েকে ধর্ষণ করে। এছাড়া বিভিন্ন সময়ে ভয় দেখিয়ে একাধিক বার তার কন্যাকে ধর্ষণ করেছে শাহাদাত। লোকলজ্জা ও মান সম্মানের ভয়ে কাউকে এ ঘটনার কথা বলেনি। পরবর্তীতে অসুস্থ হয়ে পড়লে বিষয়টি ওই ছাত্রী তার মাকে জানায়।

এদিকে, মঙ্গলবার আবারো তার মেয়েকে ধর্ষণের চেষ্টা করেন তিনি। এসময় তার চিৎকারে স্থানীয়রা ছুটে এসে ওই যুবককে আটক করে। এক পর্যায়ে গণধোলাই দিয়ে থানায় সোপর্দ করে।

আখাউড়া থানার পরিদর্শক (তদন্ত) মাসুদুল আলম মাসুদ জানান, এ ঘটনায় স্কুলছাত্রীর অভিযুক্তকে গ্রেপ্তার করে তাকে কারাগারে পাঠানো হয়েছে।

(ঢাকাটাইমস/১৫অক্টোবর/পিএল)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :