নির্মাতা আনুশের দ্বিতীয় ছবি ‘পাপনামা’

প্রকাশ | ১৫ অক্টোবর ২০২০, ১৬:৪১

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস

বাংলা চলচ্চিত্রের তরুণ ও উদীয়মান নির্মাতা রুবেল আনুশ। তার পরিচালিত প্রথম ছবি ‘ম্যাডাম ফুলি’ খ্যাত শিমলা  অভিনীত ‘নিষিদ্ধ প্রেমের গল্প’। সেটি রয়েছে মুক্তির অপেক্ষায়। তার আগেই কেরিয়ারের দ্বিতীয় ছবির কাজে হাত দিয়েছেন আনুশ। নাম ‘পাপনামা’। বউ-শাশুড়ির মধ্যকার দ্বন্দ্ব নিয়ে নির্মিত হচ্ছে এই ছবিটি।

কিন্তু এ ধরনের গল্প নিয়ে তো অতীতে অনেক ছবি হয়েছে। ‘পাপনামা’র আলাদা বিশেষত্ব কী? নির্মাতা রুবেল আনুশের জবাব, ‘আগের ছবিগুলোতে হয় বউ নয়তো শাশুড়িকে শুধু খারাপ দেখানো হয়েছে। কিন্তু আমার ছবিতে আসলে তাদের মধ্যকার দূরত্ব বা দ্বন্দ্ব কেন তৈরি হয়, সেই বিষয়গুলো তুলে ধরার চেষ্টা করা হচ্ছে।’

‘পাপনামা’র প্রধান চরিত্রে অভিনয় করছেন ছোট পর্দার অত্যন্ত জনপ্রিয় অভিনেত্রী মনিরা মিঠু। এতে তাকে একই সঙ্গে মা ও মেয়ের চরিত্রে দেখা যাবে। এছাড়া বিভিন্ন চরিত্রে আরও আছেন সানজিদা তন্বী, দীপংকর দীপক, জুয়েল সালমান, শিমুল খান ও সোহেল খান।

ছবিটির অধিকাংশ শুটিং ইতোমধ্যে শেষ। দুদিনের মত শুটিং বাকি। ছবিতে ফজলুর রহমান বাবুরও অভিনয়ের কথা রয়েছে। আগামী বছর শুধু সিনেপ্লেক্সে ছবিটি মুক্তির পরিকল্পনা পরিচালকের। তার আগেই অনলাইনে প্রকাশিত টিজার দিয়ে সাড়া ফেলেছে আনুশের ‘পাপনামা’।

ঢাকাটাইমস/১৫অক্টোবর/এএইচ